• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এ সপ্তাহটা কেমন যাবে

আরটিভি অনলাইন ডেস্ক

  ০২ মার্চ ২০১৮, ০৯:০৬

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

খুব তো প্রেম করলেন গত সপ্তাহে! এ সপ্তাহে কি করবেন? জেনে রাখুন এ সপ্তাহ আপনার জন্য প্রেমহীন সপ্তাহ। সুতরাং মনের ভুলেও কোনো মেয়ের দিকে তাকাবেন না। চোখের পর্দা করুন। জানেন তো, চোখের পর্দা করা ফরজ। ক্যাম্পাসে বান্ধবীদের সামনে মাথা নিচু করে কথা বলুন যাতে আপনার সঙ্গে তাদের চোখাচোখি না হয়! এসব নির্দেশ মেনে চললে এ সপ্তাহ আপনার ভালোই কাটবে। মেষ রাশির জাতিকারাও এ সপ্তাহে আনন্দে থাকবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

পাগলে কিনা বলে, ছাগলে কিনা খায়- এ প্রবাদটা জানেন তো। জানলে সাবধান। উল্টাপাল্টা কিছু খাওয়া শুরু করবেন না। আপনি তো আর ছাগল নন! তবে ছাগল না হলেও পাগলামির নানা লক্ষণ কিন্তু আপনার মাঝে আছে। তাই এ সপ্তাহে যাই বলুন না কেন একটু ভেবে-চিন্তে বলুন। আপনার রাশি বলছে এ সপ্তাহে আপনি পড়াশোনায় বেশ মনোযোগী হবেন। ফাঁকিবাজি কম করায় পরীক্ষায় আপনার ফলাফল আগের চাইতে অনেক ভাল হবে।

মিথুন (২২ মে-২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকারা এমনিতেই বেশ আবেগপ্রবণ। অল্পতেই আপনাদের চোখে পানি চলে আসে। হিন্দি সিরিয়াল দেখে কেঁদে কেটে বালিশ ভিজিয়ে ফেলেন। এবার আসল কথাটা বলি, আপনাদের সবারই চোখে সমস্যা আছে। এখনই চোখের ডাক্তার দেখান। নইলে কিন্তু পরে আরো পস্তাবেন। এ সপ্তাহে মিথুন রাশির জাতিকাদের ভাগ্য বেশ ভাল। আপনাদের অর্থ প্রাপ্তির সম্ভাবনা বেশ তীব্র। এ অর্থ আপনি আয় করবেন বয়ফ্রেন্ডের পকেট কেটে! নাহ, আপনারা পারেনও বটে!

কর্কট (২২জুন-২২ জুলাই)

গত সপ্তাহে কি কি প্রিয় সম্পদ হারালেন- তার একটা তালিকা তৈরি করে ফেলুন এ সপ্তাহে। বুঝতে পারছি হারানো প্রিয় সম্পদের তালিকায় আপনার বান্ধবীও আছে। অবশ্য এতে আপনি আপনি খুশিই হয়েছেন! একজনের সঙ্গে আর কয় দিন, সব ক্ষেত্রেই তো পরিবর্তন দরকার। এ সপ্তাহে আপনি বেশ ব্যস্ত সময় পার করবেন নতুন বান্ধবী খোঁজা নিয়ে। তবে চিন্তার কিছু নেই, পেয়ে যাবেন। কর্কট রাশির জাতিকারা এ সপ্তাহে একটু সাবধানে থাকবেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

নামেই শুধু আপনি সিংহ। আসলে কাজের বেলায় আপনি পুরোপুরি বিড়াল প্রজাতির! সব কিছুতেই ভয় পান। আরে ভাই, আপনি তো পুরুষ মানুষ। এতো ভয় পেলে চলে। জীবনে উন্নতি করতে হবে না! সুতরাং এখন থেকেই নিজেকে প্রস্তুত করুন। সমস্ত ভয়-ভীতিকে দূরে ঠেলে সাহসী হয়ে উঠুন। উন্নতি আপনার হবেই। সিংহ রাশির জাতিকাদের ক্ষেত্রেও এই উপদেশ প্রযোজ্য। এ সপ্তাহ আপনার ভালই যাবে। তবে আগামী সপ্তাহের জন্য এখন থেকেই সাবধান হন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির কন্যারা এ সপ্তাহে বেশ খোশ মেজাজে থাকবেন। বয়ফ্রেন্ডের সঙ্গে ঘোরাঘুরি ভালই জমবে। তবে সাবধান! অভিভাবক শ্রেণির কারো সামনে পড়বেন না যেন। তাহলে কিন্তু আর শনির দশা এড়াতে পারবেন না। এ সপ্তাহে ধরা পড়লে পরের সপ্তাহেই আপনাকে বিয়ের পিঁড়িতে বসতে হবে। আর যদি আপনার এখনই বিয়ে শাদি করার ইচ্ছা থাকে তবে ইচ্ছা করেই ধরা পড়ুন। কন্যা রাশির জাতক সম্প্রদায়ের জন্য এ সপ্তাহ অতীব শুভ।

তুলা(২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

গত সপ্তাহে আপনি থামানো ট্রেনের বগির নিচে মাথা দিয়ে মৃত্যুবরণের চেষ্টা করেছেন। কিন্তু আপনার মতো ভাল একজন মানুষকে এ পৃথিবী এতো সহজে বিদায় জানাবে না! সুতরাং এ ব্যাপারে নিশ্চিত হন যে আপনি দীর্ঘজীবী হবেন। মৃত্যুর চিন্তায় গত সপ্তাহে আপনি তেমন কোনো কাজই করেননি। তাই এ সপ্তাহে বেশি বেশি কাজ করুন। এমনিতেই তুলা রাশির জাতকরা অন্য রাশির জাতকদের কাছে ঈর্ষার পাত্র। তবে এতে চিন্তার কিছু নেই। কেননা সুন্দরী মেয়েদের কাছে আপনারা সুপাত্র!

বৃশ্চিক(২৪ অক্টোবর-২২ নভেম্বর)

নাহ! আপনি আর সভ্য হলেন না। এতোবার করে সাবধান করার পরেও আপনি মেয়ে মানুষের পিছু ছাড়ছেন না। আপনি নিজেই বলুন, এটা কি ঠিক? খুব বেশি সময় কিন্তু আর নেই। তাই এখনই সাবধান হয়ে যান। নইলে কিন্তু কপালে দুঃখ আছে। পুরুষ মানুষ হয়ে মেয়ে মানুষের কাছ থেকে উপহার হিসেবে চড়-থাপ্পড় পেতে পারেন! আপনি নিশ্চই এ ধরনের উপহার পেতে আগ্রহী নন। মেয়ে বৃশ্চিকদের জন্য এ সপ্তাহ শুভ।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

গত সপ্তাহে আপনার হৃদয় বেশ তপ্ত হয়েছে। সেই তপ্ত হৃদয়কে আপনি আবার বেশ কাজেও লাগিয়েছেন। ধনু রাশির জাতক জাতিকারা একটু বুদ্ধিমান হবার চেষ্টা করুন। ধনু শব্দের মানে জানেন তো। ধনু শব্দের মানে হলো গরু। এজন্যই কি সারাজীবন গরু হয়ে থাকবেন! আর কিছু না হতে পারলেও অন্তত ব্ল্যাক বেঙ্গল ছাগল হবার চেষ্টা করুন। জানেন তো, আমাদের দেশে ছাগল আর মানুষের মধ্যে খুব বেশি পার্থক্য করা হয় না!

মকর(২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

রাত জেগে মোবাইলে কথা বলা মকর রাশির মেয়েদের স্বভাবে পরিণত হয়েছে। রাতভর আপনি মোবাইল নিয়েই ব্যস্ত থাকেন। হাফ ডজন ছেলের সঙ্গে ম্যারাথন প্রেমের আলাপ করেন! আপনার তো কোনো কিছুরই অভাব নেই। রূপ, গুণ, বাপের টাকা সবই আছে। তারপরও স্বভাব নষ্ট করছেন কেন? এই স্বভাব পরিবর্তন করুন। নইলে কপালে ভোগান্তি আছে। মকর রাশির ছেলেরা অবশ্য এ স্বভাবের পুরোপুরি বিপরীত। তাই এ সপ্তাহ তাদের ভালই কাটবে।

কুম্ভ(২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতকরা এ সপ্তাহে কুম্ভকর্ণের মতো বেলা ১২টা পর্যন্ত ঘুমাবেন। ফলে প্রতিদিনই ক্লাস মিস করবেন। আপনার পড়াশোনা লাটে উঠবে। তাই বলছি, ঘুমটাকে নিজের আয়ত্তে আনার চেষ্টা করুন। তবেই আপনি সাফল্যের দেখা পাবেন। কুম্ভ রাশির জাতিকারা এ সপ্তাহে ঝগড়ার মুডে থাকবেন। সকাল-সন্ধ্যা ছোট বোন আর বান্ধবীদের সঙ্গে ঝগড়া করবেন। তবে আপনার ঝগড়া করার স্টাইল দেখে তারা কিন্তু বেশ মজাই পাবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

খুব ব্যস্ত সময় পার করছেন আপনি। সারাদিন কাকের মতো কা কা করছেন! অবশ্য এর কারণ আমি জানি। আপনি তো আবার হারপিক ওয়ান প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন। যে যাই বলুক না কেন এগিয়ে যান। আমি বলছি, আপনিই হবেন দেশের প্রথম হারপিক ওয়ান! আপনার প্রতিভার স্বাক্ষর রাখুন। অবশ্য বন্ধু মহলে এরই মধ্যে আপনি সাড়া জাগাতে সক্ষম হয়েছেন। অন্যদের মাঝেও পারবেন। আর এ সপ্তাহে আপনি বেশ কিছু সুখের সংবাদও পাবেন।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিশির অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

কেএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • পরামর্শ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম নিয়ে যা জানালেন দীঘি
X
Fresh