• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

রাঙা ভালোবাসা

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৫৪ | আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:০৯
‘ভালোবেসে তোমায় আমি ছুঁয়ে দেবো আলতো করে

তোমায় নিয়ে লেখা হবে গল্প, এক নতুন ভোরে।’

ভালোবাসার রঙ কি? ভাবলে প্রথমেই মনে আসে হৃদয় নামক কাল্পনিক বস্তুটির কথা, যার রঙ লাল। কল্পনায় ভালোবাসার রঙ তেমনটাই ভাবা হয়। হৃদয়ের উষ্ণ ভালোবাসা প্রকাশ পায় লাল রঙের পোশাকে। ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষটির সামনে নিজেকে হৃদয়ের এ রঙে রাঙাতে কে না পছন্দ করে! আর ভালোবাসা দিবস হচ্ছে এমন দিন যে দিনটাতে প্রিয় মানুষটির পাশে সময় পার করতে চায় সবাই। একগুচ্ছ গোলাপ ফুল নিয়ে প্রিয়জনের সামনে গিয়ে হাঁটু মুড়ে বসে ভালোবাসার কথা প্রকাশ করলে সে অবশ্যই নিজেকে পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান একজন মনে করবে। তাই আপনার ভালোবাসা দিবস রঙিন হয়ে উঠুক। রাঙা হয়ে উঠুক আপনাদের ভালোবাসা। যেনো এ দিনে সবার মাঝে আপনাকে মনে হয় অদ্বিতীয়া। এসব বিষয় মাথায় রেখে বিশেষ দিনের বিশেষ সাজের জন্য রইলো স্পেশাল টিপস-

ভ্যালেন্টাইনস ডেতে যে কেউ রক্তলাল রঙের পোশাকে নিজেকে সাজাতে পারেন অসাধারণ করে। পোশাকটি হতে পারে লাল শাড়ি অথবা লাল সালোয়ার কামিজ কিংবা লাল ফতুয়া। এছাড়া বর্তমানের ফ্যাশন ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে পরতে পারেন লাল প্যান্ট ও সুন্দর টপস। দেখতে বেশ ভালো লাগবে। আর লাল পোশাকে মেয়েদের যে আকর্ষণীয় লাগে তা তো সর্বজন স্বীকৃত।

লাল রঙের লিপস্টিকে এ ভ্যালেন্টাইনস ডেতে ঠোঁট রাঙিয়ে নিন। লাল রঙের লিপস্টিকের বড় গুণ হলো পুরো মুখটি বেশ ফ্রেশ লাগে দেখতে। নখ রাঙাতে পারেন লাল নেইলপলিশে।

শাড়ি কিংবা একটু গর্জিয়াস পোশাকের সঙ্গে লাল রঙের পাথরের গহনা বেশ ভালো লাগে দেখতে। আপনি যদি ওয়েস্টার্ন ধাঁচের পোশাক পরেন তবে কানে ছোট লাল পাথরের কানের টব বেশ ভালো মানাবে। কিংবা হাতে লাল চুড়ি অথবা লাল ব্রেসলেট পরে দেখুন। নিজেকে নতুন করে সাজাতে পারবেন লাল রঙ দিয়ে।

যদি নিজেকে পুরোপুরি লাল রঙে রাঙাতে বেশি ভালো না লাগে তবে পোশাক-আশাকের সঙ্গে মিলিয়ে হাতে নিতে পারেন লাল রঙের ক্লাচ ব্যাগ অথবা লাল বড় সাইড ব্যাগ। কিংবা ওয়েস্টার্ন ধাঁচের পোশাকে যোগ করতে পারেন বেল্ট। দেখবেন নিজেকে উপস্থাপন করতেই বেশ লাগছে।

আরকে/ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়