• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

বেছে নিন যুতসই বিয়ে সাজ

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জানুয়ারি ২০১৭, ১৪:০৭ | আপডেট : ২২ জানুয়ারি ২০১৭, ১৪:৫২
জীবনের বিশেষ মুহূর্ত বিয়ে। আর এর মূল আকর্ষণ কনের সাজ। কনের সাজে বা ব্রাইডাল সাজে ভিন্নমাত্রা যোগ করে বিয়ে উৎসবকে দেয়া যায় অনন্যতা। এখন চলছে বিয়ে মৌসুম। ট্রেন্ডি, ফিউশন ও ট্রাডিশনসহ বিভিন্ন সাজ নিয়ে ইদানিং তাই যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা চলছে।

একেবারেই ন্যাচারাল লুক মনে হয় এমন সাজ-ইদানিং ব্রাইডাল সাজের ট্রেন্ডে পরিণত হয়েছে। জমকালো শাড়ি ও গহনার সঙ্গে সাজটা ন্যাচারাল হলে তো মন্দ নয়! তাই বিউটিশিয়ানকে বলতে হবে, ন্যাচারাল মনে হয়; এমন সাজে সাজিয়ে দিতে।

বিয়ের পোশাকের দিকেও রাখতে হবে আলাদা নজর। কোন রঙের পোশাকে কনে’কে সবচেয়ে বেশি আকর্ষণীয় এবং উজ্জ্বল দেখাবে বিষয়টি মাথায় রেখে তা নির্বাচন করতে হবে। প্রথাগত লাল বেনারসি শাড়িতেই যে সব কনে’কে অপরূপ লাগবে এমনটি ভাবার কোনো কারণ নেই।

এখন বিয়ের পোশাকে রঙের ক্ষেত্রেও এসেছে  ভিন্নতা।তবে বিয়ের শাড়ি বা এর অনুষঙ্গ উজ্জ্বল রঙের হওয়া ভালো। পোশাকের সঙ্গে মানানসই গহনা, ব্যাগ, জুতা ইত্যাদি এক্সেসরিজও থাকা চাই। 

মেকআপ যতোই ভালো হোক না কেনো; ত্বক ও চুল যদি সুন্দর ও উজ্জ্বল না হয় তাহলে দেখতে মোটেও সুন্দর লাগবে না। তাই বিউটি এক্সপার্টদের পরামর্শ মেনে, মাসখানেক সময় হাতে রেখেই রূপচর্চা শুরু করতে হবে। নিয়ম মেনে ভালোভাবে করতে হবে খাওয়া-দাওয়া।

আরকে/ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়