• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ আগস্ট ২০১৮, ১০:৩৪ | আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ১০:৪১
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রিয় মেষ, কোরবানির ঈদে গরু জবাই করার সময় গরুকে চেপে ধরতে গিয়ে গুঁতা খেয়ে আপনি হাসপাতালে থাকবেন। শুয়ে শুয়ে মনে মনে জপতে থাকেন, পারিব না এ কথাটি বলিব না আর.. সামনের কুরবানি ঈদে গরুর পা চেপে ধরার জন্য কোনও পেশাদার কুস্তিগীরকে ভাড়া করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

কোরবানি ঈদের পরপরই লেগে যাবে বিয়ের মৌসুম। বৃষ রাশির জাতকদের কোন চিন্তা নেই, কারণ আপনার বিয়ে যে কবে হবে সেটার কোনও ঠিকও নেই, ঠিকানাও নেই। আর বৃষ রাশির জাতিকাদের জন্য সুখবর আছে। বিয়ের বয়স হয়েছে? কোনও সমস্যা নেই, আপনার বাবা মা আপনাকে পারলে গতকালই বিয়ে দিয়ে দিতে চাইবে।

মিথুন (২২ মে-২১ জুন)

বেফাঁস কথাবার্তা বলতে আপনি সবসময়ই পছন্দ করেন। এ নিয়ে পোহাননি কম ঝামেলাও। এ সপ্তাহেও আপনার বেফাঁস কথাবার্তা চলতেই থাকবে। আপনি যেটা করতে পারেন সেটা হলো, নিজের দুর্বলতাকে শক্তি পরিণত করতে। বেফাঁস কথাবার্তা শেখানোর কোচিং দিয়ে দিন। কাজে লাগবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

আপনি ‘হুয়াই সো সিরিয়াস’ টাইপ মানুষ। আপনাকে যে কৌতুক বলে, সাধারণত তার নিজেরই মন খারাপ হয়ে যায়। এই সপ্তাহে এত সিরিয়াস না হয়ে ঝেড়ে কাশুন মশাই। বেশি বেশি শসা খেলে মন এবং পেট দুইটাই হালকা হয়।প্রিয় কর্কট, বেশি বেশি শসা খেয়ে সিরিয়াসনেস কমান।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

আপনি এমনিতে চুপচাপ স্বভাবের মানুষ, কিন্তু মাঝে মাঝে এমন হাসি দেন যে পিলে চমকে উঠে আপনার আশেপাশের মানুষের। এই সপ্তাহে দয়া করে নিজের হাসিটা এডিট করুন। কি দরকার হাসি দিয়ে অন্যের হার্ট অ্যাটাকের কারণ হতে? ঈদে ছুটি কাটিয়ে ঢাকা না ফিরলেই ভালো করবেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

আপনার গুন থাকুক আর নাই থাকুক, আপনার বস আপনার উপর বিশাল মুগ্ধ। যদি বসকে বলেন, ভাই, কাজটা করতে পারবো না, তারপরেও বস গদগদ হয়ে থাকে আপনার উপর। হ্যাঁ, ঠিকই ধরেছেন কন্যা রাশির কন্যারা, আপনার বস ডুবেডুবে হাবুডুবু খাচ্ছে আপনার প্রেমে। এই সুবিধা কাজে লাগিয়ে ইচ্ছেমতো ফাকি দেন। তবে খেয়াল রাখবেন, আপনার ফাকি যেন এইচআর এর নজরে না পড়ে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ফেসবুকে ঢুকলেই খালি পরিচিত বন্ধু বান্ধবের বিয়ে থা, বাচ্চা কাচ্চা আর প্রমোশনের খবর দেখতে পান? অন্যের ভাল দেখলে আপনি যে সহ্য করতে পারেন না, এটা তো বহুত পুরনো খবর। এইসব অত্যাচার থেকে বাঁচার জন্য প্রিয় তুলা, আপনি আপনার আদরের, অতি প্রিয় ফেসবুককে ছেড়ে চলে যান ইউটিউবে। ওখানে আপনাকে বন্ধুবান্ধবের এইসব অত্যাচার সহ্য করতে হবে না।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

প্রিয় বৃশ্চিক, আপনার প্রিয় ব্যক্তিত্ব সেফুদা। তার ভিডিও না দেখলে আপনার ঘুমই আসে না। সব ঠিক আছে, তবে কেউ জিজ্ঞেস করলে কিন্তু বলা যাবে না যে, সেফুদা আপনার প্রিয় ব্যক্তিত্ব। বলতে হবে, কোন বিখ্যাত রথী মহারথীর নাম, আর কারও নাম মনে না পড়লেও সমস্যা নেই। বলে দিবেন, আমার প্রিয় ব্যক্তিত্ব, আমার প্রিয় বাবা।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ঘনঘন আপনার গার্লফ্রেন্ড আপনাকে ছেড়ে চলে যায়? ভেবে কূল পাচ্ছেন না সমস্যাটা কোথায়? আসলে আপনার কোন দোষ নেই, সব দোষ আপনার চরিত্রের। তাই, নিজেকে ছোট ভাবার কোনও মানে নেই। এলাকার চেয়ারম্যানের কাছ থেকে একটি ক্যারেকটার সার্টিফিকেট নিয়ে এসে পরবর্তী প্রেমে ঝাঁপিয়ে পড়ুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ঈদ উপলক্ষে এই সপ্তাহে বাড়ির গিন্নি রেসিপির বই দেখে আপনাকে নতুন নতুন খাবার রান্না করে খাওয়াবে। খেতে যতোই কষ্ট হোক না কেন, চেহারায় এমন একটা ভাব আনতে হবে যাতে আপনি কেকাপ্পার রান্না করা নুডলসের শুটকি খেয়েছেন। মানে আপনি খুশী হয়েছেন। মনে রাখবেন, ঘর শান্তি তো দুনিয়া শান্তি। 

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ফেসবুকে এতদিন দেখেছেন গরুর ছবি, কোরবানি ঈদ শেষ হওয়ার পর এবার দেখতে থাকবেন গরুর মাংসের ছবি। এসব পোস্ট যারা করছে তাদেরকে গরু বলে মনে হচ্ছে? চিন্তা নেই প্রিয় কুম্ভ, দু একদিনের মধ্যেই এসব পোস্ট কমে যাবে। পেট খারাপের মহড়া লেগে যাবে অনেকেরই। পেট খারাপের ছবি ফেসবুকে দেয়া একটু অরুচিকর বলে দেখবেন ‘ফিলিং পেইনড’ লেখা পোস্টে ভরে যাবে। যাই হোক, এ সপ্তাহে আপনার কিছুই হবে না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মোবাইল ছাড়া আসলে আপনার একদিনও চলে না। পারলে রাস্তা পার হওয়ার সময়ও আপনার চোখ থাকে মোবাইলের নীল পর্দায়। নীল পর্দায় তাকিয়ে থাকতে থাকতে আপনার চোখের মনিও নীল হয়ে গেছে। যাই হোক, এ সপ্তাহে বাথরুমে গিয়ে আপনার ফোন পড়ে যেতে পারে কমোডের মধ্যে। তাই নিজের কোমরে একটি দড়ি দিয়ে মোবাইলটি বেধে বাথরুমে যান। কোনও ভয় থাকবে না।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

আরও পড়ুন  : ঈদের ছুটিতে মৌলভীবাজারে বাড়ছে পর্যটকদের ভিড়

কেএইচ/ জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়