• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ১০ আগস্ট ২০১৮, ০৯:৫১ | আপডেট : ১০ আগস্ট ২০১৮, ১০:৩০
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সপ্তাহটি আপনার জন্য হবে অম্ল-মধুর। বান্ধবী বা অফিসের নারী সহকর্মীদের সঙ্গ পাবেন আশাতীত। এমনও হতে পারে অফিসের ডিউটি আওয়ারের পুরোটাই পার করছেন তারই সঙ্গে। লাঞ্চ থেকে বিকেলের নাস্তা হয়ে বাসায় ফেরা সব একসঙ্গে। এসব তো মধুর। তবে অম্ল কোথায়? ওই যে আপনাকে হতে হবে গৌরী সেন। কথায় আছে না, ‘লাগে টাকা, দেবে গৌরী সেন’।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

কখনও দায়মুক্ত হতে, কখনও জিততে আপনি মিথ্যা বলেন। এর মাত্রাটা অন্তত আপনার পরিবার ও কাছের মানুষদের জন্য কখনও কখনও অসহনীয় হয়ে ওঠে। কারণ আপনি প্রায় চা-পানের কথা বলে ধূমপান করতে দোকানে যান। এরকম আরও অনেক কিছু। ব্যাপার হলো এই সপ্তাহে আপনি একটা মিথ্যা কথাও বলতে পারবেন না। আর যদি বলেন, তবে তার দায়ভার শয়তানের।

মিথুন (২২ মে-২১ জুন)

মিথুন রাশির চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রীদের জন্য সপ্তাহটি খুবই ভালো। যারা গত এক বছরে কোনও অফার পাননি, তারা এই সপ্তাহে বেশকিছু কাজের অফার পাবেন। নিশ্চয়ই খুব খুশি হয়েছেন। আফসোসের বিষয় হলো যেগুলোর অফার পাবেন, সেগুলো নাটকের বা টেলিফিল্মের। আবার আপনার সহ-অভিনেতা বা সহ-অভিনেত্রী এমন একজন হবে, যার সঙ্গে আপনি অভিনয় করতে নারাজ। কেউ কেউ তা টলিউড ও বলিউডের অফারও পাবেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

কথায় কথায় চটে যাওয়া কর্কট রাশির জাতক-জাতিকাদের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। কিন্তু এবার তাদের কথার সঙ্গে মধু না ঝরলেও মিছরি ঝরবে। সেটা মিছরির ছুরি হতে পারে, তবে ভয়ের কিছু নেই। কারণ মিছরি তো মিষ্টিই। আর মিছরির ছুরি শব্দটা সবাই কানে শুনলেও আজ পর্যন্ত কেউ চোখে দেখে বলে মনে হয় না।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

এই সপ্তাহে সিংহ রাশির বেশির ভাগ অবিবাহিত তরুণ-তরুণীর বিয়ে হয়ে যাবে। বলতে পারেন আগামী সপ্তাহে সারাদেশের কোথাও অবিবাহিত সিংহ-সিংহী খুঁজে পাওয়া যাবে না। এত কিছুর পরও মিলন হবে না সিংহ-সিংহীর। কারণ তাদের সবার বিয়ে হবে অন্য রাশির জাতক-জাতিকাদের সঙ্গে। এই বিষয়ে আরও কথা আগামী সপ্তাহে হবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির পুরুষরা নাকি মেয়ে-ঘেঁষা হয়। এই কথার বাস্তব উদাহরণ কখনও কখনও পাওয়া গেলেও আরেকটা কথা কিন্তু আপনাদের জানা নেই। সেটা হলো কন্যা রাশির মেয়েরাও মেয়ে-ঘেঁষা হয়ে থাকে। বিষয়টা প্লিজ নেতিবাচকভাবে নেবেন না কেউ। মানে মেয়েরা মায়ের, মায়েরা মেয়ের, বোনেরা ভাবির, ভাবিরা ননদের ভক্ত হয়।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বাংলা শব্দ ভাণ্ডারের উপাদান হিসেবে ‘তুলা’ আর ‘তুলো’র অর্থ একই রকম হলেও রাশির ভাণ্ডারে কিন্তু নয়। তবে এই সপ্তাহে তুলা রাশির জাতক-জাতিকাদের সঙ্গে লেপ্টে থাকবে তুলো শব্দটি। কথায় ও কাজে নিজ পক্ষ বলেন আর প্রতিপক্ষ বলেন আপনাদের ‘তুলোধুনো’ করে ছাড়বে। আশার বাণী হলো, ‘তুলোধুনো’ হয়েও তুলোর মতো উড়বে না কেউ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

উটকো ঝামেলা এই সপ্তাহে আপনার পিছু ছাড়বেই না। যেমন ঘুম থেকে উঠে দন্ত-মাজন করতে গিয়ে দেখবেন টুথপেস্ট নেই। রুম থেকে বের হওয়ার পরে বুঝবেন প্যান্টে বেল্ট লাগাননি। রিকশায় উঠে গন্তব্যে পৌঁছে ভাড়া দিতে গিয়ে দেখবেন মানিব্যাগ নেই প্যান্টের পকেটে। সপ্তাহের প্রতিটা দিনেই প্রায় এরকম হবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ধনু রাশিধারীরা এই সপ্তাহে ফেসবুকে বেশি সময় কাটাবে। লক্ষ্য ও উদ্দেশ্য হলো মেয়ে পটানো। আর এতে বেশির ভাগই সফল হবে। যারা ব্যর্থ হবেন, আশাহত না হয়ে চেষ্টা চালিয়ে যান। বেঁচে পরের সপ্তাহ তো থাকছেই। তবে এই সপ্তাহে ধনু রাশির জাতিকাদের ব্রেক আপ হওয়ার সম্ভাবনা আছে। অবশ্য এজন্য তারা অনেক দিন ধরেই চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

মকর রাশিধারীরা এই সপ্তাহে সর্দি আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই ঠাণ্ডা পানি খাওয়া থেকে শুধু বিরত থাকলেই হবে না, দেখা থেকেও বিরত থাকতে হবে। যেকোনোভাবে আপনাদের সঙ্গে ঠাণ্ডা পানির যোগাযোগ হলেই বিপদ। তবে ঘনিষ্ঠতা হলে কী হবে বুঝতেই পারছেন। এই আপনাদের যাত্রায় বাধা-বিঘ্ন থাকলে মহাযাত্রা নির্বিঘ্ন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অনেক দিন ধরে যেটার জন্য চেষ্টা চালিয়ে আসছিলেন, এই সপ্তাহে আপনার জীবনে আসা নতুন একজন মানুষের কারণে সেটা পেয়ে যাবেন। তিনি বিশেষ কিছু আপনার জন্য না করলেও, তার প্রতি অশেষ বিশ্বাস আর ভক্তি জন্মাবে, বেড়ে উঠবে আপনার মনের ঘরে একান্তে। সফল আপনি এই সপ্তাহের বেশির ভাগ সময় কাটাবেন তাকে ভেবে, তাকে নিয়েই।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মীন শব্দের অর্থ মাছ। কিন্তু মীন রাশির মানুষের সঙ্গে মাছের কোনও সম্পর্ক নেই বললেই চলে। মাছ পানিতে থাকলে স্বস্তি বোধ করে কিন্তু মীন রাশির মানুষ নাকি পানি থেকে দূরে থাকতে পছন্দ করে। পানি খায় কম। এমনকি গোসলের সময় পানি খরচ করেও কম। এক কথায় পানির ব্যবহার করে কম। তবে এই সপ্তাহে পানির সঙ্গে সখ্য বাড়বে মীন রাশিধারীদের।

কে/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়