• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ জুলাই ২০১৮, ০৮:৪৯
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মেষেরা যে কিছু বোঝে না, তা কিন্তু সবাই বোঝে। এর মধ্যে নিশ্চয় ফুটবল খেলা বোঝা না বোঝার বিষয়টিও চলে আসে। সুতরাং আয়নাবাজি ছবির পরিচালকের কথা অনুসারে এই রাশির বেশির ভাগ জাতক-জাতিকাই আর্জেন্টিনার সমর্থক। আর্জেন্টিনা বিদায় নিয়েছে। তাই তাদের সমর্থকদের এখন থেকে একমাত্র কামনা থাকবে ব্রাজিলের বিদায়। এর বেশি বললে আমি নিরপেক্ষতা হারাতে পারি। সো…

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বৃষ রাশিধারীরা, মাসের ত্রিশ দিনই ভালোমন্দ খেতে চায় কিন্তু শুধু মন্দ নয়। এই সপ্তাহে শুধু মন্দ নয়, একেবারে কাদাপানি খেতে হবে। বুঝতে পারেননি নিশ্চয়। বুঝিয়েই বলি। বৃষ্টির মধ্যে রাস্তায় পিছলে পড়বেন পানিতে। এখন নিশ্চয় বুঝেছেন ঘটনাটা কি? তাই বৃষ্টির মধ্যে বাইরে বের হবেন না। এমনকি গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতেও না।

মিথুন (২২ মে-২১ জুন)

মিথুনদের ভবিষ্যৎ সম্পর্কে কিছু বলা বৃথা। কারণ তারা এই মাত্র যা বললেন, কিছুক্ষণ পরই তার ঠিক বিপরীত, না, না, একেবারে বিরোধী কথা বলে বসে। অনেকটা এইচএম এরশাদের মতো। আর টাকা-পয়সার ব্যাপারে তো কথাই নেই। বিশ্বকাপের বাকি ম্যাচগুলোর প্রতিটিতেই বাজি ধরে হেরে গিয়ে নিজের অবস্থান পাল্টাবেন। কথাগুলো কিন্তু মিথুন রাশির মানুষদের জন্য নয়, তাদের কাছের মানুষদের জন্য। ভুল করে এই সপ্তাহে মিথুন রাশিধারীদের সঙ্গে বাজি ধরতে যাবেন না।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

কর্কটরা এই সপ্তাহে মেসি চর্চা বাদ দিয়ে নেইমার চর্চায় সময় খরচা করবেন। এতক্ষণে নিশ্চয় বুঝতে পারছেন কর্কটরা কোন দলের সমর্থক। তবে নেইমারের সুযশ নয়, কুযশ গাইবেন আর ব্রাজিলের প্রতিপক্ষের ঢাল ও তলোয়ার দুটোই হবে। নিজেদের নিয়ে যাদের চিন্তা করতে হয় না, তাদের যেমন অন্যের চিন্তায় মশগুল থাকতে হয়- বিষয়টা সেরকমই।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহ সিংহের মতোই যাবে। সিংহ নিজেকে বনের রাজা ভাবে বলে অন্য পশুরা তাকে এড়িয়ে যায়। সিংহ রাশিধারীদের এতদিনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এবার তাদেরকে এড়িয়ে যাবেন কাছের মানুষেরা। নিজের গম্ভীর আর অগভীর চিন্তা-ভাবনা নিয়ে সিংহ-সিংহীরা নিজেদেরকে গুটিয়ে রাখবেন গরমেও কাঁথার নিচে। অনেকে অবশ্য অনেকেই বাথরুমে গিয়েও লুকাবেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

এতদিনে স্বরূপে ফিরবেন কন্যারা। শুধু নারী জাতি মনে করে কেউ প্লিজ ভুল বুঝবেন না। মেয়েরা যেমন মন স্থির করতে পারে না, তেমনি কন্যা রাশির জাতক-জাতিকারাও সবসময় অস্থির থাকে। কিছুতেই তাদের আত্মা তুষ্ট হয় না। নিজেদের ইচ্ছেমতো সবকিছু হলেও তাই এই সপ্তাহে আত্মতুষ্টিতে ভুগতে পারবেন না তারা। খাই খাই আর চাই চাই স্বভাবটাকেই আগলে রাখবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

তুলা রাশিধারীদের জন্য এই সপ্তাহে যাত্রা শুভ। কোনও ধরনের চিন্তা-ভাবনা ছাড়াই যেতে পারবেন লংড্রাইভে। তবে লংড্রাইভে গিয়ে যদি সঙ্গীর সঙ্গে গণ্ডগোল বাদে, তবে সেই দায় আমার না। আরেকটা বিষয় আছে, এই সপ্তাহে তুলারা টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানের পরিবর্তে বিজ্ঞাপন দেখায় বেশি আগ্রহ দেখাবে। এমনকি এর জন্য হাতাহাতি করতে কুণ্ঠিত হবে না।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

এই সপ্তাহ সবচেয়ে যন্ত্রণার বোধ হয় বৃশ্চিকের জন্য। কারণ ঘুম থেকে ওঠার পর আবার ঘুম আসবে, খাবার খাওয়ার পর ক্ষুধা লাগবে আর পানি পানের পর তৃষ্ণা। এসবের একমাত্র কারণ তাদের মনের দোষ। মনের দোষ বলছি বলে প্লিজ কেউ মনোরোগ বিশেষজ্ঞদের শরণাপন্ন হয় না যেন। তাহলে মানসিক রোগীর তকমা পেয়ে যাবে। বিষয়টা খুব বেশি গুরুতর নয়।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

মনু, ধনু ফেসবুকে আর কত সময় কাটাবি? আজ পর্যন্ত এত মেয়েকে হাই-হ্যালো দিয়েও তো লাভ হলো না। এবার ফেসবুক রেখে মনটা টেক্সট বুকে দে। রেজাল্ট ভালো একজন-দুজন নয় সবাই তোর সঙ্গে শুধু চ্যাট নয়, ফ্লার্টও করতে আসবে। কথাগুলো ধনু রাশিধারীদের মামারা তাদেরকে বলবেন। আমার কথা শুনে যদি বলে, ভাই আমারে দোষ দিও না।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

দেখে নেব কাতারে- মকর রাশিধারীদের বেশির ভাগই এই কাতারে। বুঝতেই পারছেন তাদের সমর্থন করা দলগুলো ইতোমধ্যে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে। যতক্ষণ শ্বাস, ততক্ষণ আশ। এই প্রবাদে তাদের দল উজ্জীবিত না হলেও তারা হবেন। এই সপ্তাহ যাবে তাদের আগামী ফুটবল বিশ্বকাপের তাদের দল আর দলের কোচ ঠিক করতে করতে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশিধারীদের জন্য এই সপ্তাহ খুবই বিড়ম্বনার। কারণ কুম্ভকর্ণে মতো বেশি বেশি ঘুমিয়ে দরকারি কাজে বের হওয়ার সময় পার হয়ে যাবে। আর এজন্য তাড়াহুড়ো করতে গিয়ে বোতাম দিতে ভুলে যাবে। শুধু যে জামার বোতাম তা কিন্তু নয়, মাঝেমাঝে প্যান্টের বোতাম দিতেও ভুলে যাবে। এমনকি জুতো ছাড়াই বেরিয়ে পড়ার মতো ঘটনাও ঘটবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

রমজান মাস শেষ হলেও তার রেশ এতদিন ছিল মীনদের কথায়-কাজে। কিন্তু এই সপ্তাহে মীন রাশিধারী ছেলেদের মসজিদ যাত্রার মতোই মেয়েদের জায়নামাজে পা রাখার মাত্রাও কমবে। যা হচ্ছে তাই হোক, আশেপাশের সবলোক যা করছে আমি তাই করছি এমনটাই ভাববে। তবে দাঁড়ি কামাবে না যাতে সবাই তার এই বিষয় বুঝতে না পারে।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য

কে/কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়