এই সপ্তাহ আপনার কেমন যাবে

প্রকাশ | ০১ জুন ২০১৮, ০৯:০৩ | আপডেট: ০১ জুন ২০১৮, ০৯:১২

লাইফস্টাইল ডেস্ক

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

বৃষ্টি আপনার খুবই প্রিয়। কিন্তু বৃষ্টির পানি আপনার একদম অসহ্য। এই অসহ্য জিনিসটাই এ সপ্তাহ জুড়ে আপনার শরীরে ঠাঁই নেয়ার চেষ্টা করবে। মেষ রাশির জাতিকারা এ ধরনের সমস্যায় আরো বেশি পড়বেন। পানির মতো অনেকেই আপনার গায়ে পড়তে চাইবে! তবে ছেলেদের বেলায় এর উল্টোটা ঘটতে পারে। কেউ তাদের গায়ের উপর পড়বে না। তারাই বরং...! তবে পুরো সপ্তাহ ভাল যাবে সবারই।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ইদানীং রাত গভীর হলেও আপনার দু চোখে ঘুম আসে না। কারণ মোবাইলে নম্বর বানিয়ে বানিয়ে ফোন করা বর্তমান আপনার শখ হয়ে দাঁড়িয়েছে! এই শখ নিয়ে আপনি এ সপ্তাহ পার করবেন। তবে সপ্তাহের শেষ দিকে আপনার শখের খানিকটা পরিবর্তন হতে পারে। সেটি হলো মোবাইলে কথা বলা বাদ দিয়ে অন্যের মোবাইল নিজের আয়ত্তে নেয়ার পরিবর্তনশীল কর্মকাণ্ডে আপনি অংশগ্রহণ করবেন! আর এজন্য আপনি গভীর রাতকেই বেছে নেবেন। এই কর্মকাণ্ড আপনার জন্য সুখের বার্তা বয়ে আনতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন)

মিথুন রাশির প্রেমিকরা সাধারণত প্রেমিকার টাকায় চলতে পছন্দ করেন। এজন্য তারা নতুন নতুন প্রজেক্ট (প্রেম করার এবং প্রেমে পড়ার) হাতে নেন! গত সপ্তাহে হাতে নেয়া সে রকম বেশ কিছু প্রজেক্টে আপনি এ সপ্তাহে সাফল্যের মুখ দেখবেন। মিথুন রাশির জাতিকারা এ সপ্তাহে বেশ কয়েকটি প্রেমের অফার পেতে পারেন। তবে প্রেম করার আগে জেনে নিন সে মিথুন রাশির জাতক কিনা।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

সুখে থাকতে ভুতে কিলায় জাতীয় কোনও ঘটনার সম্মুখীন হবেন এ সপ্তাহে। স্বাস্থ্যের দিকে নজর দেয়া আপনার অতীব দায়িত্ব। কারণ এ সপ্তাহে আপনার যে কোনও স্যালাইন কোম্পানির কর্পোরেট ক্লায়েন্ট হওয়ার সম্ভাবনা রয়েছে! খাওয়া দাওয়ার ব্যাপারে একটু সাবধান হন। ইচ্ছে করে অসুখ বাধানোর তো কোনও দরকার নাই। তবে নিজেকে নিয়ে খুব বেশি না ভাবলে এ সপ্তাহ আপনার ভালই যাবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

আপনার রাশিতে স্পষ্ট দেখা যাচ্ছে এ সপ্তাহে আপনার পকেটের স্বাস্থ্য খুবই ভাল থাকবে। কারণ গত সপ্তাহে আপনি স্বপ্নে পাওয়া মহৌষধ নিয়ে ব্যবসা করেছেন! যেহেতু আর্থিক অবস্থা ভাল থাকবে তাই এ সপ্তাহে আপনি ইচ্ছামতো টাকা খরচ করুন। এমনিতেই আপনার নামের আগে অনেকে ‘হাড় কিপটা’ শব্দটি যোগ করে! সেই সব মানুষদের বুড়ো আঙুল দেখিয়ে পিঁপড়ার পিছনে চাপ দিয়ে রস বের করে চা বানিয়ে খান! তবে যাই করুন না কেন এ সপ্তাহে একটু সাবধানে থাকুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

এ সপ্তাহে আপনার গুরুত্বপূর্ণ কাজ হলো প্রিয়জনের আবেগ, অনুভূতি এবং চাওয়ার দিকে খেয়াল রাখা। কারণ তার আবেগ যদি ধরতে পারেন তাহলে আগামী সপ্তাহে আপনার আবেগ সে ধরতে পারবে। আপনার আবেগ কি সেটা আমি জানলেও সে তো আর জানে না! প্রয়োজনে আবেগ ধরার প্রশিক্ষণ নিন। তবুও প্রিয়জনের মনে কষ্ট দেবেন না। নিজের শরীরের দিকেও একটু বাড়তি খেয়াল রাখবেন। সবকিছু মিলিয়ে এ সপ্তাহ আপনার অনুকূলেই থাকবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

গ্রীষ্মকালেই আপনি চোখে বর্ষা দেখবেন। নিশ্চয় মনে প্রশ্ন জাগছে- কিভাবে? অপেক্ষা করুন। এছাড়া ছেলে তুলাদের এ সপ্তাহে অনেক মেয়েই ফোনে এবং সরাসরি ডিস্টার্ব করবে! এমনিতেই তুলা রাশির ছেলেরা মেয়েদের এড়িয়ে চলেন। তবুও মেয়েরা কেন যে তাদের পিছু নেয় তা বোঝা মুশকিল! এ সপ্তাহে আপনার আর্থিক অবস্থাও ভাল থাকবে। তুলা রাশির জাতিকারা এ সপ্তাহে একটু বাড়তি সাবধানতা অবলম্বন করবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

বাঁচতে হলে জানতে হবে। আর জানতে হলে বাঁচতে হবে। এ ধরনের জটিল সমস্যা নিয়ে আপনি এ সপ্তাহ পার করবেন। একই সঙ্গে সেই পুরনো ‘ডিম আগে না মুরগি আগে’ সমস্যাটি নিয়েও আপনি বিস্তর সময় পার করবেন! মোট কথা এ সপ্তাহ আপনার জন্য সমস্যাপূর্ণ সপ্তাহ। তবে নিজের সমস্যা বাদ দিয়ে অন্যের সমস্যা নিয়ে আপনি বেশি মাথা ঘামাবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

দুই টাকার নোটে কেন গন্ধ বেশি- এই অজুহাতে আপনি এ সপ্তাহে যে কোনও বাসের হেলপারের সঙ্গে তর্ক এবং হাতাহাতিতে লিপ্ত হবেন। তাই বাসে ওঠার আগে কারো ঘাড়ে চড়ে গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করুন! তবে কারো ঘাড়ে চড়ার আগে জেনে নিন আপনার ডায়াবেটিস আছে কিনা। কারো ঘাড়ে বসে যদি ইয়ে করে দেন! তাহলে সেই ঘাড় আপনার জন্য আজীবন নিষিদ্ধ হতে পারে। তবে এ সপ্তাহ আপনার ভালই কাটবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

নতুন ইংরেজি শিখে নিন। ম্যান ইজ মর্টাল- মানুষ মাত্রই বিবাহ করে! এ সপ্তাহে আপনি ইংরেজি নিয়ে সমস্যায় পড়তে পারেন। তাই কারো সঙ্গে ইংরেজিতে কথা বলার আগে একটু শিখে নেয়া ভাল। এজন্য রেডিও জকিদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। তারা পিউর ইংরেজি এবং শুদ্ধ বাংলা স্পিক করে! তাদের কাছে শিখবেন না তো কাদের কাছে শিখবেন! এ সপ্তাহে আপনার জন্য অনেক ভালোবাসা অপেক্ষা করছে। সেই ভালোবাসাগুলো সযত্নে রাখার চেষ্টা করবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সুস্থ সবল দেহ নিয়ে এ সপ্তাহে আপনি বেশ রংবাজি করবেন। রংবাজি মানে কিন্তু খারাপ কিছু নয়। রং নিয়ে কারবার আর কি! যা রং মিস্ত্রিরা করে থাকে। এ সপ্তাহে আপনার রং মিস্ত্রির সঙ্গে কাজ করার সম্ভাবনা রয়েছে। কুম্ভ জাতিকারা ঠোটে রং মাখানো নিয়ে ব্যস্ত থাকবেন। ঠোঁটে রং মেখে অন্যের চোখে রং ধরাবেন! তবে বন্ধুদের কাছ থেকে এ সপ্তাহে দূরে থাকাই ভাল।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকাদের জন্য এ সপ্তাহ খুবই চমৎকার একটি সপ্তাহ। বিশেষ করে মেয়েদের জন্য। তারা অনেক কিছু করার অফার পেতে পারেন। বিশেষ করে অভিনয় এবং মডেলিং-এর অফার! তবে এ জগতে পা ফেলার আগে দেখে নিন রাস্তাটা পিচ্ছিল কিনা। ইদানীং যেভাবে বৃষ্টি হচ্ছে তাতে রাস্তা তো পিচ্ছিল হতেই পারে! মীন রাশির জাতকরাও এ সপ্তাহে বেশ আনন্দে থাকবেন।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

কেএইচ/জেএইচ