• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ২৫ মে ২০১৮, ০৮:৫০
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মোটামুটি নয়, ছোটাছুটি করতে হবে অনেক বেশি। ছাত্র মেষের কষ্টের কথা না বললেই নয়। ক্লাস নাই বলে দিনের বেশির ভাগ সময়েই বাসায় থাকতে হবে। তার ওপর রমজান মাস। বাসার সবার প্রয়োজন মেটাতে হবে আপনাকে। এমনকি গার্লফ্রেন্ডের সঙ্গে দৃষ্টি বিনিময় তো দূরের কথা, ফোনে বাক্য বিনিময় করাই দুরূহ হয়ে পড়বে। হাই আর বাই-তেই সীমাবদ্ধ থাকবে। জাতক-জাতিকা সবার অবস্থা এরকমই থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

এখন তো আন্তর্জাতিক ও দেশীয় পর্যায়ে বিভিন্ন সপ্তাহ পালন করা হয়। ধরে নিতে পারেন আপনার জন্য এটা হোঁচট সপ্তাহ। প্রতিদিন কমপক্ষে তিনবার হোঁচট খেতে পারেন। অফিসে সহকর্মীর দিকে এই রোজা-রমজানের মাসেও যদি আড়চোখে তাকিয়ে চলাফেরা করেন তবে হোঁচটের সংখ্যা সমান্তরাল নয় গুণোত্তর ধারায় বাড়বে, বলাই বাহুল্য। চলাফেরা বাদ দিয়ে ঘরে শুয়ে-বসে থাকাটাই আপনার জন্য ভালো।

মিথুন (২২ মে-২১ জুন)

বেশির ভাগ দিনই আপনি ঘুম থেকে দেরিতে ওঠেন। এই সপ্তাহেও তার ব্যত্যয় হবে না। এজন্য প্রতিদিন ঘুম ভাঙার সঙ্গে সঙ্গেই শুরু হবে মা বা ভাবির বকবকানি। তবে, ৭ দিনের যেকোনো একদিন ঘুম থেকে উঠে অবাক হতেই হবে। কারণ দূর থেকে আপনি যাকে লাইন মারেন, সেই মেয়েকে দেখতে পাবেন। নিশ্চয় খুব খুশি হবেন।

কর্কট (২২জুন-২২ জুলাই)

সবাই বলে কর্কট রাশির মানুষ নাকি কর্কশ ও কঠোর হয়। তবে এই সপ্তাহে আপনার আশেপাশের সবাই দেখবে তাদের ধারণার বিপরীত কিছু। আপনার নরম ও মিষ্টি কথায় বাড়ির লোকজন তো দূরের কথা চা-সিগারেটের দোকানদাররাও গলে যেতে পারে। ফ্রি জুটতে পারে প্রতিদিনই দুয়েক কাপ চা। এমনকি দুয়েকটা সিগারেটও। তবে তিনি বাকির খাতায় লিখতে ভুলবেন না। শোধ করতে হবে হালখাতায়।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

সিংহকে বলা হয় বনের রাজা। তাই ভেবে আপনি নিজেকে বনের রাজকুমার-রাজকুমারী ভাবতে পারেন না। বিশেষ করে কথাটা বলছি সিংহীদের জন্য। নিজেকে ভাবেন কি? কাউকে পাত্তাই দিতে চান না। কিন্তু এবার শনি ভর করেছে আপনার ওপর। সবাই দেখবে আপনি আপনার মনের মানুষ পেতে ব্যাকুলা হয়ে গেছেন। কিন্তু কীভাবে? আমার বলার দরকার নেই, আগামী সপ্তাহে আপনিই অনেককে বলবেন নিজ থেকে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক-জাতিকারা একটু কন্যাঘেঁষা বলে অনেকেই মনে করেন। বাস্তবে কিন্তু তা নয়, কারণ কন্যা রাশির কন্যারা কিন্তু পুরুষদের চেয়ে বেশি পুরুষঘেঁষা। এই সপ্তাহে এর প্রমাণ পাবেন বাসে, লেগুনা, লিফটে। কোনো মেয়েকে কোনও পুরুষের পাশে ঘেঁষতে দেখেন তবে তিনি কন্যা রাশির কিনা তা নিয়ে সংশয়ে থাকার কোনও দরকার নেই।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

অদ্ভুত একটা সপ্তাহ আপনার জন্য। খাওয়ার পরে ক্ষুধা লাগবে না, ঘুমালে চোখ বন্ধ হয়ে যাবে এবং শরীরের কোনও অঙ্গ প্রত্যঙ্গ কেটে গেলে রক্ত বের হবে। এসবই তো আপনার জন্য স্বাভাবিক। তবে এই সপ্তাহে তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য বিষয়গুলোর ব্যতিক্রম ঘটবে। এসব ছাড়া সপ্তাহটা আপনারদের ভালোই যাবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

রাস্তায় কোনও সুন্দরী মেয়ে দেখলে আপনার হাঁটার গতি কমে যাবে। বাসে পাশের সিটে বসে কোনও সুন্দরী ফেসবুক চালালে যতক্ষণ পারবেন, বেহায়ার মতো ততক্ষণ তাকিয়ে থাকবেন তার ফোনের দিকে তার ফেসবুক আইডি কী নামে খোলা তা জানতে। তবে তার ফোন নম্বর বা ফেসবুক আইডি চাওয়া সাহস আপনার হবে না। আমার কী করার! আপনার কপালে এই ছিল লেখা।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

দা-কাস্তের ধার কমে গেলে মানুষ তাতে শান দেয়। আপনার বুদ্ধির ধার যে দিন দিন ক্ষীণ হচ্ছে, তা নিয়ে তো কোনো চিন্তাই নেই আপনার। প্রেমে পড়লে মানুষ একটু-আধটু বোকা হয়, তাই বলে এরকম থার্ডক্লাস বোকা নয়। আশা করি এই সপ্তাহে গার্লফ্রেন্ডকে এমবি কার্ড কিনে দেবেন না। তার চেয়ে নিজে এমবি কার্ড কিনে সালমান খানের ফেসবুক ফ্যানপেজে গিয়ে মেয়েদের আইডি দেখে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে থাকুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

মকর ভাই, বকর বকর না করে সত্যি কথাই বলি। আপনার এই সপ্তাহ খুবই ভালো যাবে। কারণ আপনি সারাদিনও যদি গার্লফ্রেন্ডের সঙ্গে কাটান, তবু আপনার কাছে কিছুই খেতে চাইতে পারবে না। আর যদি চেয়েই বসে, তবে আপনি একটু ধর্মীয় ছবক দিয়ে দিতে পারেন। এমনকি রোজা না থাকার জন্য তাকে ভালোমন্দ কিছু কথা বলতেও পারেন। জয়ীর আসনে কিন্তু আপনিই থাকবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশি বলে আপনাকে অনেকেই কুম্ভকর্ণ নামেই ডাকে। তাতে কী যায় আসে? কথায় আছে, কামার যা গড়ে মনে মনেই গড়ে। যাই করেন না কেনো, সকাল সকাল ঘুম থেকে উঠেই পড়তে বসবেন। বাড়ির লোকজন খুব খুশি হবে আপনার এই অবস্থা দেখে। অথচ পড়ার ছুতোয় আপনি আপনার কাছের ছোট আপুর প্র্যাকটিক্যাল খাতা প্রস্তুত করছেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অফিস শেষে সবচেয়ে ভালো লাগার নারী সহকর্মীর সঙ্গে বেশ কিছুক্ষণ কাটাতে পারবেন। ধরুন, একসঙ্গে অফিস থেকে বের হওয়া, লিফটে ওঠা, বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করা। দুজনই বাস পাবেন দেরিতে। তবে ওনার সঙ্গে আপনার কথা হবে, তা কিন্তু বলিনি। এটাও কি আমার বলে দিতে হবে? এতটুকু যদি না পারেন, তবে আর রাশিফল দেখেন না।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

কে/কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়