• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ১৮ মে ২০১৮, ০৮:৪৫
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কেনাকাটা বাবদ বেশকিছু টাকা পয়সা খরচ হবে। অফিস বা কর্মক্ষেত্র ছাড়া বেশির ভাগ সময় বাসায় থাকতে হবে। ঘরোয়া কাজ করতে হতে পারে। পরিবারের লোকজনের সঙ্গে বেশি সময় কাটাতে হবে। প্রাত্যহিক কাজে খুব একটা আগ্রহ থাকবে না আপনার। ধর্মীয় কাজে সময় বেশি কাটাবেন আপনি। সবচেয়ে বড় ব্যাপার এই সপ্তাহে আমি টেনশন ফ্রি থাকবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

আগের সপ্তাহের সফলতার ধারাবাহিকতা বজায় থাকবে এই সপ্তাহেও। তবে এই সফলতাই আপনার বিড়ম্বনা ও বিরক্তির কারণ হতে পারে। এজন্য আপনাকে সচেতন হতে হবে। অন্তত যারা আপনাকে সাধুবাদ জানাতে আসবেন, তাদের থেকেই আপনাকে সাবধান থাকতে হবে। রমজান সংযত থাকার মাস, সেই হিসেবে সফলতায় খুব বেশি মগ্ন না থেকে ধৈর্য্য ধরার চেষ্টা করবেন।

মিথুন (২২ মে-২১ জুন)

ব্যক্তিগত অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। বাড়িতে অতিথির সমাগম হতে পারে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। স্ত্রী বা গার্লফ্রেন্ডের আবদার বাড়তে পারে, এগুলো সামলাতে আপনার হিমশিম খেতে হবে। চেষ্টা করবেন বিষয়গুলো এড়িয়ে যেতে হবে। আর্থিক দিক ভালো থাকতে পারে। কোনও আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

চাকরি ক্ষেত্রে আপনার অবস্থান আরও সুদৃঢ় হবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। কোনও উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ নিয়ে ব্যক্তিগত কাজের ক্ষেত্রে সিদ্ধান্ত গ্রহণ করুন। এতে সম্পর্ক যেমন ভালো থাকবে, তেমনি আমার কাজে কোনও ঝামেলা হলে তাদেরকে পাশে পাবেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

অনেক দিন ধরে চেষ্টা করেও যে কাজটিতে সফলতা পাচ্ছেন না, এই সপ্তাহে তা পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সিনিয়র সহকর্মীদের পরামর্শ অনুযায়ী চলার চেষ্টা করেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। সাময়িক চিন্তা-ভাবনা করে কোনও কাজে হাত দিয়ে বেশি ঝুঁকির মধ্যে পড়তে পারেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

এই সপ্তাহে কন্যা সম্পৃক্ততা এড়িয়ে চলবেন। স্ত্রী বা গার্লফ্রেন্ড, বোন, মেয়ে, মা সবারই আবদার বেড়ে যাবে আপনার সামর্থ্যের চেয়ে বেশি। সামান্য পরিচিতাও ভাইয়া বলে ডেকে অযাচিত আবদার করে বসতে পারে। এক কথায় মেয়েদের কাছাকাছি থাকলেই আপনার অর্থবিয়োগের সম্ভাবনা। তাই আপনার রিপুকে সংযত রাখার সর্বোচ্চ চেষ্টা করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি খুবই শুভ। ব্যবসায়িক বিনিয়োগ খুবই সফল হবে। তবে এক্ষেত্রে অবশ্যই সততা ও স্বচ্ছতার পথ অবলম্বন করতে হবে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কোনও ধরনের ঝামেলা এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ কোনও বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। সৃষ্টিকর্তার প্রতি ভক্তি বাড়বে। ধর্মে-কর্মে সময় বেশি কাটাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। সামাজিক কাজে অল্প চেষ্টাতেই বেশি সফলতা পাবেন। এজন্য আপনার সামাজিক অবস্থানও সুদৃঢ় হবে। সারাদিনে আপনাকে অন্যান্য সময়ের চেয়ে বেশি ফোন কল রিসিভ করতে হবে। তাই কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে ফোন সাইলেন্ট করে রাখতে পারবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

আপনার দেহ ও মন দুটোই ভালো থাকবে সপ্তাহজুড়ে। সৃজনশীল কাজে সুফল পাবেন। তবে সিদ্ধান্তহীনতায় ভুগতে হতে পারে। তাই অতীত অভিজ্ঞতা এবং সিনিয়রদের পরামর্শ নিয়ে কাজ করাটা বেশি ভালো হবে। অনেক দিনের অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। স্ত্রী বা গার্লফ্রেন্ডের সঙ্গে ঝামেলা হতে পারে। এমনকি কথাও বন্ধ থাকতে পারে। ভয়ের কিছু নেই।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বিলাস-দ্রব্য কেনাকাটা করতে হতে পারে। বাবা-মা’র প্রতি ভক্তি বাড়তে পারে। ধর্মীয় বই পড়তে আগ্রহ জন্মাবে। অনেক দিন ধরে যাদের সঙ্গে আপনার ঝামেলা, তাদের প্রতি আপনার অনুরাগ তৈরি হবে। তবে এই সপ্তাহে আপনি যে কাজগুলো করবেন, সেগুলোর বেশির ভাগই অন্যদের জন্য, নিজের জন্য নয়। এজন্য অন্যদের ভালোবাসা ও আশীর্বাদ পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

স্ত্রী বা গার্লফ্রেন্ডের মন রক্ষা করে চলুন। তাদের জন্য বেশ কিছু টাকা-পয়সাও ব্যয় করতে হতে পারে। এতে পিছপা হবেন। কারণ এই সপ্তাহে স্ত্রী বা গার্লফ্রেন্ডের সঙ্গে ঝামেলা হলে তার রেশ থাকবে আগামী সপ্তাহেও। এই সপ্তাহে অর্থপ্রাপ্তি ঘটবে আপনার। হতে পারে টাকা-পয়সা, হতে পারে অনর্থের বিপরীতটা।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

এতদিন মনের গহীনে যে স্বপ্ন লালন করে এসেছেন, সেই স্বপ্ন সত্যি হবে। ব্যক্তিগত সব কাজে কাছের মানুষদের সমর্থন পাবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা অব্যাহত রাখুন। আত্মপ্রতিষ্ঠার প্রচেষ্টা জোরদার করুন। এই সপ্তাহে কাউকে প্রতিশ্রুতি দেয়ার বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য

কে/ কেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়