• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

এই সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ০৪ মে ২০১৮, ০৮:২৬
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

উভয় সংকট! এই সপ্তাহে আপনার নিত্যসঙ্গী উভয় সংকট। কোনও কিছু করা, বলা তো পরের কথা ভাবতে গেলেও উভয় সংকট। কিছু করতে যাবেন। সিদ্ধান্তহীনতায় ভুগবেন। এখন করবেন নাকি পরে করবেন। এভাবে করবেন নাকি অন্যভাবে। খাওয়া-নাওয়া-আসা-যাওয়া এমনকি পানি খেতে গেলেও উভয় সংকটে ভুগবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

আপনার চারপাশের সবই ঠিক থাকবে। পাশের মানুষগুলো, আবহাওয়া ও কাজের পরিবেশ সবই ঠিক থাকবে। সমস্যা থাকবে শুধুই আপনার। কারণ, আপনার মন ভালো থাকবে তো দেহ ভালো থাকবে না। আবার আপনার দেহ ভালো থাকবে তো মন থাকবে মন্দ। আপনি সুস্থ না থাকলে অস্বস্তিতে থাকবেন। আবার স্বস্তিতে থাকলে অসুস্থ থাকবেন।

মিথুন (২২ মে-২১ জুন)

এই সপ্তাহ যেন শুধু আপনার। মিষ্টি কথায় চিড়ে না ভিজলেও আপনার কথায় অফিসের বসের মন শুধু ভিজবেই না একেবারে গলে যাবে। ধরুন অফিসে পৌঁছাতে দেরি হয়েছে। আপনি বসকে বললে উনি রেগে যাবেন না। আপনার বেতনও কাটা যাবে না। তবে সময় বুঝতে হবে। ভুল সময়ে কিন্তু ঠিক জিনিসও ভুল মনে হয় এমনকি হয়েও যায়। বসের মেজাজ বুঝে কথাটা বলবেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

নিজের ওপর ভরসা রাখুন। অন্তত যেসব কাজ নিজে করতে পারবেন, সেটাতে অন্য কারও সহযোগিতা নেবেন না। কারণ এই সপ্তাহে অন্যের কারণে আপনার ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। তবে স্ত্রী ও গার্লফ্রেন্ডকে ভরসা রাখতে পারেন। এই সপ্তাহে তাদেরকে সন্দেহ করবেন না। সামনে আবার রমজান। এই সময় তাদের সঙ্গে ঝামেলা করলে শাস্তি বোধ হয় বেশি ভোগ করতে হবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

আবেগ সংযত রাখুন। কারও কথায় মোম তো দূরের কথা বরফের মতোও গলে পড়া যাবে না। একটা কথা সবসময় মনে রাখবেন। এই সপ্তাহে আবেগ নামের জিনিসটি একদিকে আপনার বেগ কমিয়ে দেবে, অন্যদিকে আপনার উদ্বেগ বাড়িয়ে দেবে। আর দূরাত্মীয়দের সঙ্গে এই ৭ দিন আপনি অন্তত যোগাযোগ করেন না প্রয়োজন ছাড়া। কারণ, তারা আপনার থেকে টাকা-পয়সা চাইবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

এই সপ্তাহ কন্যা রাশির মানুষের জন্য কন্যাময়। বুঝিয়ে বলি, অবিবাহিত পুরুষদের জীবনে আসবে নতুন এক বা একাধিক গার্লফ্রেন্ড হওয়ার মতো কন্যা। চাকরিজীবীরা পাবেন নতুন নারী সহকর্মী। বিয়ে করেছেন বলে আক্ষেপ করার কিছু নেই, আপনারও পাবেন সহমর্মী। কন্যার রাশির মেয়েদের জীবনেও আসবে ভালো মেয়েবন্ধু, প্রতিবেশী হওয়ার মতো কন্যা।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

এটি আপনার অনেক আগে হারিয়ে যাওয়া কোনও কিছু ফিরে পাওয়ার সপ্তাহ। অর্থপ্রাপ্তিও ঘটতে পারে। অধীনস্থদের কাজে লাগিয়ে অনেক দিন ধরে যে লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছেন, সেই লক্ষ্যে পৌঁছে যাবেন। কোনও বন্ধুর সঙ্গে কথা কাটাকাটির মাধ্যমে যোগাযোগ বন্ধ হয়ে থাকলে এই সপ্তাহে সেই বন্ধু আপনাকে ফোন দিতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

সু-ময় আপনার এই সপ্তাহ। ভাববেন না সু বলে জুতা বুঝিয়েছি। এই সপ্তাহে আপনি যেমন সুখবর পাবেন, তেমনি অনেকের সুনজর পাবেন। আপনার জীবনের সবচেয়ে সুন্দর ও সুসময় এই সপ্তাহ। পাবেন সুযোগ, পাবেন সুফল। আর কী বলব। আমি নিশ্চিত আপনার নিজেরও আর কিছু চাওয়ার নেই। ভোগ করুন, উপভোগ করুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

অসুস্থতার ছোটখাটো লক্ষণকে এড়িয়ে যাবেন না। এগুলোর পরবর্তীতে আপনাকে দীর্ঘমেয়াদে ভোগাতে পারে। স্ত্রী বা গার্লফ্রেন্ডদের কথামতো স্বামী বা বয়ফ্রেন্ডরা আর স্বামী বা বয়ফ্রেন্ডদের কথামতো স্ত্রী বা গার্লফ্রেন্ডরা চলার চেষ্টা করবেন। ধনু রাশির নারী ও পুরুষদের সম্পর্ক এই সপ্তাহে হুমকির মুখে। কাছের মানুষরা চলে যেতে পারে দূরে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

এই সপ্তাহে আপনার অর্থবিয়োগের সম্ভাবনা বেশি। শুধু আপনি না পরিবারের সদস্যদের কেউ কেউ বড় ধরনের বিপদে পড়তে পারেন। কেউ কেউ অসুস্থ হতে পারে। তবে আপনার যাত্রা শুভ। হয়ত বেশি ছোটাছুটি করতে হবে বলেই আপনার যাত্রা শুভ। অবশ্য আপনার পরিবার বা স্বজনের কারও বিয়ে হতে পারে। সব মিলিয়েই হবে আপনার অর্থবিয়োগের সম্ভাবনা বেশি।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

এই সপ্তাহে আপনার পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। রাজনীতিবিদদের জন্য সপ্তাহটি শুভ। সাংগঠনিক কোনও সিদ্ধান্ত সফলতা বয়ে আনবে। পুরস্কারপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। অসুস্থতা থেকে আরোগ্য লাভ করতে পারেন। বেকাররা চাকরির মতো সোনার হরিণের সন্ধান পেতে পারেন। অনেক দিন আগে ধার দেয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলো আরও সুদৃঢ় হবে। স্বামী-স্ত্রীতে, বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ডে ভালোবাসা আরও বাড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

এই সপ্তাহে খুব বেশি দূরে গন্তব্যে রওনা দেবেন। এমনকি নিতান্ত প্রয়োজন ছাড়া বাসায় বাইরে যাবেন না। বাসার বাইরে রাস্তায় হাঁটাহাঁটি করার সময় প্রতি ৩০ সেকেন্ডে একবার করে চারপাশে তাকাবেন। ছিনতাই বা পকেটমারের শিকার হতে পারেন। আর বাইরে বাইরে না থেকে বাসায় স্ত্রীকে বা ফোনে-ফেসবুকে-ইমোতে গার্লফ্রেন্ডকে বেশি বেশি সময় দেয়াতে সম্পর্কটা আরও ভালো হবে।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য

কে/কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়