• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

এ সপ্তাহ আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ২০ এপ্রিল ২০১৮, ১০:৩৩ | আপডেট : ২০ এপ্রিল ২০১৮, ১২:৪১
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

‘ভবিষ্যতের ভাবনা ভাবাই জ্ঞানীর কাজ’ আর ‘ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না’— প্রবাদ দুটি এই সপ্তাহে আপনার জন্য সবচেয়ে বেশি প্রযোজ্য। গত বর্ষ বিদায় আর নববর্ষ বরণ করতে গিয়ে আপনার মানিব্যাগের কী অবস্থা হয়েছে, তা স্মরণ করিয়ে দিতে চাই না। হাত খরচ, অজুহাত খরচ— এসব থেকে এই সপ্তাহে সাবধান না হলে মাসের শেষে প্রয়োজনীয় খরচও করতে পারবেন না। সো, বি কেয়ারফুল।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

স্ত্রী, গার্লফ্রেন্ড, মেয়েবন্ধু ও অফিসের নারী সহকর্মী বা সহমর্মীদের থেকে দূরে থাকুন। আপনার ভালোর জন্য বলছি। কারণ উৎসব শেষ হলেও তার রেশ মেয়েদের মনে থেকে যায় বলে ভুক্তভোগীদের মত। তবু যদি বিশ্বাস না হয়, তবে তাদের কাছাকাছি থেকে দেখতে পারেন। যারা দেখে শেখে না, তাদের ঠকে শেখায় ভালো।

--------------------------------------------------------
আরও পড়ুন : আমরা হাই তুলি কেন?
--------------------------------------------------------

মিথুন (২২ মে-২১ জুন)

এই সপ্তাহে স্ত্রীকে বাপের বাড়িতে যেতে দিয়েন না। কারণ, যেদিন আসার কথা বলবে সেদিন না আসার সম্ভাবনাই বেশি। তবে আপনি যদি এটাই চান, তবে আমার কিছু বলার নেই। বাপের বাড়িতে গেলে স্ত্রীর সঙ্গে কথা বলার সময় শ্বশুর-শাশুড়ির সঙ্গে অবশ্যই কথা বলবেন। শুধু আপনার সুবিধাটার কথা ভেবেই বলছি, এই সুযোগ তারও হাতেও। একথা মেয়েদের জন্য প্রযোজ্য।

কর্কট (২২জুন-২২ জুলাই)

আপনার অনেক দিনের কাঙ্ক্ষিত চাকরিটা এবার পেয়েই যাবেন— এমন আশ্বাস এই সপ্তাহে অবশ্যই পাবেন। বিশ্বাস করবেন না। ভেবে দেখুন, এমন আশ্বাস দিয়ে আশ্বাসদাতা ইতোমধ্যে আপনার কাছ থেকে কত টাকার চা, সিগারেট খেয়েছে। এবার আপনি কিছু একটা করুন। কী করবেন? আরে ভাই, পড়াশোনা করুন। সরকারি চাকরিতে কোটা থাকবে না বলে সংসদে জানিয়েছেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

‘ঠেলায় পড়লে ঢেলাকেও সেলাম ঠুকতে হয়’ আর ‘হাতি গর্তে পড়লে চামচিকাও লাথি মারে’— কথাগুলো আপনাকে মনে করিয়ে দিলাম। আপনার রাশি সিংহ কিন্তু আপনি নন। আগামী সপ্তাহে আপনি অসুস্থ হতে পারেন। এখনই তার প্রস্তুতি নিন। অবশ্য এক্ষেত্রে প্রকৃত বন্ধুকে চিনে নিতে পারবেন। খেয়াল বশে বৃষ্টিতে ভিজে দেয়াল বন্দি হয়েন না।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

লালন বলেছেন যে সময় গেলে সাধন হবে না। ভবিষ্যতের পরিকল্পনা করার সময় এসে গেছে আপনার। ভাবতে থাকুন প্রেমিকার সঙ্গে বিয়ের পর, আপনার প্রতি তার আচরণ আর তার প্রতি আপনার আচরণ কেমন হতে পারে। চাইলে এটা নিয়ে এখন কয়েক দফা ঝামেলা সমেত রফা করে ফেলতে পারেন। তবে মাথায় রাখবেন, ব্যথা দূর করতে গিয়ে যেন মাথা কাটা না যায়।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

পহেলা বৈশাখের দিনেই সব টাকা শেষ। এখন ভরসা স্ত্রী। শুধু এই সপ্তাহ না, পুরো মাসটাই তার কথামতো চলুন। মাঝে মাঝে আপনার দেয়া টাকা জমিয়ে এই সময় পাশে দাঁড়াবেন তিনি। স্ত্রীকে পাশে রেখে অন্য মেয়ের দিকে তাকাবেন না। বিপদ আসবে দুদিক থেকেই। আপনার এই সপ্তাহে দেখা স্বপ্ন সত্যি হওয়ার সম্ভাবনা বেশি।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

অনেক ভেবেছেন, আর নয়। কাজে নেমে পড়ুন। আপনি কিন্তু সবসময় মানুষের কল্যাণের কথা ভাবেন। আপনার সঙ্গে আমার কখনোই দেখা বা কথা হয়নি। কিন্তু আমি জানি। রাতে রাস্তায় বের হয়ে যাদের ফুটপাতে শুয়ে থাকতে দেখে আপনার খুব খারাপ লাগে। এসব ভেবে সিগারেট-ফোন খরচটা কমান। টাকাগুলো ওদের দেবেন কিনা তা আপনার ব্যাপার। ওদের কথা ভেবে অন্তত অপচয়ের পরিমাণটা কমান।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

এই সপ্তাহে আপনার ভ্রমণ শুভ। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে তবে তা রাস্তায় পড়ে পাবেন না নিশ্চয়। কাজ করতে হবে। পরিশ্রম সৌভাগ্যের প্রসূতি। বেশির ভাগ ক্ষেত্রেই তো নিজের বিদ্যাবুদ্ধিকে সর্বশ্রেষ্ঠ মনে করেন। সিনিয়ররা কিছু বললেই মুখের ওপর না পারেন, চোখের আড়ালে গিয়ে হলেও বলেন, নিজে কত বোঝে যে লোকের জ্ঞান দেয়। এই সপ্তাহে তাদের কথাগুলো আমলে নিয়েন, ভাই, ফায়দা হবে আপনারই।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বেশির ভাগ ছেলেমেয়ের মতো আপনিও আপনার ভালোবাসার মানুষকে যেমন সন্দেহ করেন, তেমনি ভয় করেন। তাই এই সপ্তাহে না তার মোবাইল আপনি হাতে নেবেন, না আপনার মোবাইল তার হাতে দেবেন। ক্লাসের সবচেয়ে সুন্দরী মেয়েটা আপনার সঙ্গে এই সপ্তাহে অনেক সময় কাটাবে। তাকে সঙ্গ দেয়ার পরিকল্পনা নিতে থাকেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

জীবনে প্রথমবার যার ক্রাশ খেয়েছিলেন, তার সঙ্গে দেখা হবে। কথা হবে। একসঙ্গে খাওয়া-দাওয়াও হবে। একথা ভেবে নিশ্চয় খুব খুশি হয়েছেন। আরেকটা কথা কিন্তু এখনও বলিনি। তার সঙ্গে থাকতে পারেন তার বর্তমান বয়ফ্রেন্ড বা স্বামী বা তার ছেলে। পুরো ঘটনার মধ্যে নিজেকে কীভাবে সামলাবেন তা আপনার ব্যাপার।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

এই সপ্তাহ সবচেয়ে ভালো কাটবে আপনার। কারণ আপনাকে প্রতিটা দিনই ব্যস্ত থাকতে হবে। খারাপ লাগারই তো কোনো সময় পাবেন না। কী নিয়ে ব্যস্ত থাকবেন তা ইতোমধ্যে নিশ্চয় বুঝতে পেরেছে। সাবধান! সাবধানের বিনাশ নেই। সব কিছুর মধ্যেও চেষ্টা করুন স্ত্রী বা গার্লফ্রেন্ডকে সময় দেয়ার।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

কে/কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়