এই সপ্তাহ আপনার কেমন যাবে

প্রকাশ | ১৩ এপ্রিল ২০১৮, ০৯:৩৫ | আপডেট: ১৩ এপ্রিল ২০১৮, ১২:১২

লাইফস্টাইল ডেস্ক

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

এপ্রিলের মাঝামাঝি সময়। তবু খরচ করতে হবে একেবারে মাসের প্রথম সপ্তাহের মতোই। এখনকার আবদার পূরণ করার সুযোগ কিন্তু বারবার পাবেন না। জানি না, প্রস্তুতি মাসের শুরুতেই নিয়েছিলেন কিনা? ভাবেন আর না ভাবেন স্ত্রী বা গার্লফ্রেন্ডের ব্যয়বহুল ইচ্ছে কিন্তু প্রস্তুতি নিচ্ছে। কারণ পহেলা বৈশাখ। বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রেমিকদের এদিন ছুটিতে থাকাই ভালো। নইলে মিলনে ছেদ, এমনকি বিচ্ছেদ হতে পারে।

--------------------------------------------------------
আরও পড়ুন : আজ ঢাকায় কোথায় কী হচ্ছে
--------------------------------------------------------

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বৃষ রাশির তরুণদের বলছি, এই সপ্তাহে অন্তত গার্লফ্রেন্ডের সব কথা দ্বিরুক্তি আর বিরক্তি ছাড়াই মেনে নিন। সুযোগ করে একদিন লং ড্রাইভে যেতে পারেন। খোঁজ-খবরও একটু বেশি বেশি নিন। প্রতিদিন দেখা করার চেষ্টা করুন। নইলে অন্তত ঘনঘন ফোন দিয়ে কথা বলুন। আরেকটা কথা, কোনোভাবেই সন্দেহের সুরে কথা বলবেন না। মনে রাখবেন সন্দেহ মনে-দেহ দুটোর জন্যই মারাত্মক।

মিথুন (২২ মে-২১ জুন)

এই মাসে অর্থপ্রাপ্তি ঘটবে আপনার। অর্থ বলতে শুধু টাকা-পয়সা ভেবে ভুল করবেন না। এতদিন যাদেরকে তুচ্ছজ্ঞান করতেন, এই সপ্তাহে তাদের প্রতি শুধু দৃষ্টিভঙ্গি নয়, দৃষ্টি ও ভঙ্গি দুটোই পাল্টে যাবে। অন্যদিকে খুব বেশি কিছু মনে করে যাদের পিছু ছুটতেন এবার বড় ধরনের ধাক্কা খেয়েই থামতে হবে। তবে পাশে পাবেন স্ত্রী, গার্লফেন্ড ও কাছের মানুষদের।

কর্কট (২২জুন-২২ জুলাই)

আপনি যদি চাকরি করেন, তবে এই সপ্তাহে বসকে একটু-আধটু তেল মাখিয়ে দিতে মুখিয়ে থাকুন। যখনই সুযোগ পাবেন, হাতছাড়া করবেন না। বাংলা বছরের প্রথম মাস। দাবি আদায়ে মানুষের রক্ত বৃথা যেতেও পারে কিন্তু কর্মক্ষেত্রে পদোন্নতিতে আপনার এই তেল বৃথা যাবে না। মহামহোপাধ্যায় হরপ্রসাদ শাস্ত্রী বলেছেন, কেহ একবার তৈল মর্দন করলে, আগে হোক পরে হোক উপকৃত হবেই।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

একসঙ্গে চাকরি ও প্রেমিকার সঙ্গে বিয়ে— এমন ভাবনা কারও মাথায় না থাকলেও সিংহ রাশির তরুণ-তরুণীদের ক্ষেত্রে সম্ভাবনাটা বেশি। সবমিলিয়ে অর্থবিয়োগের পরিমাণটা আকাশ ছোঁয়া কিনা বলা যাচ্ছে না তবে আপনার কল্পনার বাইরে। সিনিয়রদের উপদেশ এই সপ্তাহে একটু বেশিই শুনতে হবে। কানে তুলা নাকি মুলা দেবেন সেই প্রস্তুতি নেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির ছেলের জন্য সুখবর। তাদের প্রতি ভাগ্যদেবীর সুনজর। এতদিন ধরে যাকে আড়চোখে অপলকে তাকিয়ে থাকতেন এবার বোধ হয় তার সুদৃষ্টি পড়বে আপনার প্রতিও। ঝোপ বুঝে কোপ মারতে হবে আপনাকে। মেয়েদের ক্ষেত্রে বলতে হয়, যাকে দেখে এতদিন পাশ কাটিয়ে গেছেন আর পারবেন না। অন্তর থেকে সাড়া দেয়া ছাড়া গত্যন্তর নেই।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

সময় খারাপ, স্ত্রী আর গার্লফ্রেন্ডের সঙ্গে দ্বন্দ্ব হবে। ছন্দপতন ঘটবে এতদিনের পথ চলায় আর কথা বলায়। ভাববার কোনো কারণ নেই যে এ থেকে মুক্তি নেই আপনার। বেশির ভাগ সময় বাসার বাইরে থাকবেন। তিনবারের একবার বাসার বাইরে খেতে পারেন। পুরনো বান্ধবীর সঙ্গে যোগাযোগ করলে দুই দিক থেকেই সুবিধা পাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

এই সপ্তাহে খুব দূরে ভ্রমণ করবেন না। যদি করেনও, মেয়েদের বলি ছেলেদের সঙ্গে রাখবেন না। যেকোনো ধরনের বিপদ অপেক্ষা করছে আপনার জন্য। বিপদ সুযোগ বুঝে আপনার পাশে ঘেঁষতে না পারলেও আপনার সঙ্গীই তাকে আলিঙ্গন করবে। শেষমেশ বিপদ আপনার। কর্মরত ছেলের অবশ্য নারী সহকর্মীর সঙ্গে ভাব হতে পাবে সদ্ভাব যা কীনা আগামী সপ্তাহে বলবৎ থাকবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

পহেলা বৈশাখে আপনাকে যদি কোনো মেয়ে নিজ থেকে প্রস্তাব দেয়, তবে কেমন লাগবে ভাবুন। তার অনুভূতিটা এখনই অনুভব করতে পারেন। তবে ফেসবুকে যদি কেউ দেয় সেটি আমলে নেবেন না। কারণ, হতে পারে ওই মেয়ের কোনো বন্ধু বা সহকর্মী তার ফেসবুক থেকে মেসেজটি দিয়েছে আপনাকে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

মকর, বকর বকর না করে সরাসরি বলি, বরাবরই আপনি বঞ্চিত থাকবেন এমনটা ভাবনাটা এই সপ্তাহে আপনার দূর হবেই হবে। ভালো কিছুর জন্য আপনাকে চেষ্টা করতে হবে না। ভালো কিছু আপনার কাছে আসার জন্য গত ৩ সপ্তাহ ধরে প্রস্তুতি নিয়েছে। এবার আপনার সঙ্গী হতে চান। আপনি সঙ্গ দিতে না পারলে সে দোষ অন্যের না।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সপ্তাহজুড়ে আপনি শুধু দাতার ভূমিকাতেই থাকবেন। কাকে কী দেবেন তা আপনার বিষয়? হতে পারে বিশ্বস্ত স্ত্রী বা গার্লফ্রেন্ডকে প্রতারণার গিফট বক্স দিলেন অফিসের নারী সহকর্মী বা অন্য কোনো মেয়েকে বার্থডে গিফট দিয়ে। তবে একটা কথা মনে রাখবেন আপনি দাতার ভূমিকায় থাকলেও এই সপ্তাহে আপনার জন্য ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হবেন না কেউ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

এই সপ্তাহে আপনার সব স্বপ্নই সত্যি হবে। এনিয়ে কোনো সংশয় রাখবেন না মনে। কারণ, আপনার যে স্বপ্ন সত্যি হবে না, সেটা স্বপ্ন নয় দুঃস্বপ্ন। স্বপ্নের কথা কাউকে বলবেন না। এমনকি যদি দেখেন প্রেমিকার সঙ্গেই আপনার বিয়ে হয়েছে, সেটিও তাকে জানাবেন না।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

আরও পড়ুন :

কে/কেএইচ/জেএইচ