• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

এ সপ্তাহটি আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ২৩ মার্চ ২০১৮, ০৯:৩৪ | আপডেট : ২৩ মার্চ ২০১৮, ১১:৫৪
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মেষ মানে জানেন তো, ভেড়া। এ সপ্তাহে তরুণ মেষেরা অনেকেই আক্ষরিক অর্থে ভেড়ার মতো আচরণ করবেন! যে কোনো তরুণীর বাঁকা চোখের সামান্য ইশারাতেই তরুণ মেষেরা সুড়সুড় করে তার পিছনে ছুটবেন। সপ্তাহ জুড়ে আপনাকে নিয়ন্ত্রণের রিমোট কন্ট্রোলটি থাকবে সেই তরুণীর হাতে। বিশেষ করে ক্যাম্পাসের সেরা সুন্দরীটি যদি আপনার দুর্বলতা বুঝতে পারে তবে ভেড়া থেকে আপনাকে একেবারে গাধা বানিয়ে ছাড়বে! তাই সাবধান থাকতে একদমই ভুল করবেন না।

বৃষ  (২১ এপ্রিল-২১ মে)

বৃষদের কপালে এ সপ্তাহে যুক্ত হবে এক নতুন সমস্যা। সেটা হলো যত্রতত্র হোঁচট খাওয়া। ক্যাম্পাসের সিঁড়িতে, করিডোরে, রাস্তায় এমনকি মোজাইক করা বাথরুমেও আপনারা সপ্তাহব্যাপী হোঁচট খেয়ে চলবেন! ফলে অনেক বৃষই পায়ের বুড়ো ও কড়ে আঙ্গুলের ব্যথায় কষ্ট পাবেন। সতর্কতা অবলম্বন করেও বিশেষ লাভ হবে না। বরং ২৪ ঘণ্টা জুতো পরে থাকুন! এতে উপকার পেলেও পেতে পারেন।

মিথুন (২২ মে-২১ জুন)

মিথুনরা মিথ্যুক নন। কিন্তু এ সপ্তাহে তাদের প্রচুর মিথ্যার আশ্রয় নিতে হবে। একটা মিথ্যা কথাকে আড়াল করতে আরও দশটা মিথ্যা কথা বলতে হবে। সেই দশটাকে বিশ্বাসযোগ্য করতে আরও একশটা মিথ্যা কথা বলতে হবে! বিষয়টি এভাবে গাণিতিক হারে বাড়তেই থাকবে। এ থেকে বাঁচার একমাত্র উপায় হলো সারা সপ্তাহ চুপ করে বোবা সেজে থাকা! তবেই বেঁচে যাবেন অনেক ঝামেলা থেকে।

কর্কট  (২২জুন-২২ জুলাই)

কর্কটরা বাজে কথা একেবারেই সহ্য করতে পারেন না। কানের কাছে ক্রমাগত কেউ ঘ্যান ঘ্যান করলে কর্কট রাশির জাতক কর্কশ ভাষায় তাকে ঝাড়ি দিতেও ছাড়েন না! এ সপ্তাহে এসব হজম করে যাওয়াই ভালো। ক্লাসে আপনার সামনের বেঞ্চের সেই চুপচাপ মেয়েটা হঠাৎ করে বাচাল হয়ে যেতে পারে। নির্বিবাদে সব শুনে যান। আখেরে ফল দেবে!
--------------------------------------------------------
আরও পড়ুন: কীভাবে দূর করবেন ফরমালিন?
--------------------------------------------------------

সিংহ  (২৩ জুলাই-২৩ আগস্ট)

ক্যাম্পাসের ‘সিংহ-সিংহীরা’এ সপ্তাহে একটা রাজকীয় আবেশের মধ্যে থাকবেন। যারা এতদিন বেয়াড়া আচরণ করছিল তারাও বশ মানবে সিংহের কাছে। তবে সাবধান সিংহ। তর্জন-গর্জন করুন কিন্তু আক্রমণ করবেন না কাউকে! ক্যাম্পাস জুড়ে আপনার অবাধ রাজত্ব উপভোগ করুন। খামাখা অন্যের লেজে পা দিয়ে ঝামেলা পাকানোর কি দরকার! সংযত থাকুন। এতে মঙ্গল হবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতকরা মোটেও মেয়েলী স্বভাবের নন। কিন্তু এ সপ্তাহে অনেকের মধ্যে সেরকম আভাস দেখা দিতে পারে। বিশেষ করে যারা ক্যাম্পাসে নতুন প্রেমে জড়িয়েছেন তারা প্রেমিকার কাছে আবেগ-অভিমানের নাকি কান্না জুড়ে দেবেন! চিত্র-বিচিত্র আবদারে তারা অসংখ্য যন্ত্রণা সৃষ্টি করবেন। আপনার যন্ত্রণায় অন্যরা অতিষ্ঠ হবে। প্রিয় কন্যা, ধৈর্য ধরুন। সপ্তাহটা কোনোমতে পার করলেই সব ঠিক হয়ে যাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক-জাতিকারা এ সপ্তাহে তুলার মতই হালকা ফুরফুরে মেজাজ নিয়ে ঘুরে বেড়াবেন। তরুণী তুলারা আদুরে গলায় কথা বলবেন। তরুণদের কণ্ঠ শুনে মনে হবে যেন মাখন ঝরছে! তুলাদের এই আকস্মিক পরিবর্তনে অনেকেই ভিমড়ি খাবেন। যাদের ভিমড়ি খেতে ভালো লাগে তারা খাক না! আপনারা নিজের স্বভাব বজায় রাখুন সপ্তাহ জুড়ে। তাতে মন ভালো থাকবে আর সেটাই বড় কথা।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

অন্য রাশির জাতক-জাতিকাদের বলছি, এ সপ্তাহে ক্যাম্পাসে কোনো বৃশ্চিক রাশিকে দেখলেই একশ হাত দূরে থাকবেন। কেননা পুরো সপ্তাহ বৃশ্চিকদের মন-মেজাজ খুব খারাপ থাকবে। কেন খারাপ থাকবে সেটা তারা ধরতে পারবেন না বলে মেজাজ আরও খারাপ হবে। এ রকম অবস্থায় বৃশ্চিক মাত্রই ভয়ংকর! প্লিজ বৃশ্চিক, শান্ত হন, অন্যদের আক্রমণ করা থেকে বিরত থাকুন! কাউকে ছোবল দেবার আগে দশবার ভাবুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক-জাতিকারা এ সপ্তাহে হঠাৎ বিদ্যাসাগর হয়ে ওঠার প্রতিযোগিতায় মেতে উঠবেন। আপনারা দিন-রাত পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকবেন। এমনকি গাছের গোড়াতেও বই খাতা খুলে বসে থাকবেন। কারেন্ট না থাকলে মোমবাতি জ্বালাবেন। সেটা শেষ হলে টর্চ লাইট জ্বালাবেন। তবুও পড়বেন। পড়তে পড়তে একসময় পাগল হয়ে যাবেন! এটা উন্নতির লক্ষণ! কারণ পাগলের মস্তিষ্ক মানেই ছাগল মস্তিষ্কের উন্নত সংস্করণ!

মকর  (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

পুরো সপ্তাহ জুড়ে মকর জাতক-জাতিকারা থাকবেন দৌড়ের ওপর। ক্লাসে দৌড়, প্র্যাকটিক্যালে দৌড়, নোট সংগ্রহের জন্য দৌড় ইত্যাদি ইত্যাদি! এতো দৌড়াদৌড়ির জন্যে হঠাৎ আপনার শরীরে ক্লান্তি এসে ভর করতে পারে। শরীরে বাড়তি শক্তি যোগাতে প্রচুর পানি পান করতে হবে। সম্ভব হলে হাতের কাছে লেবু রাখুন। প্রতিবার পানি খাওয়ার সময় তাতে যোগ করুন লেবুর রস।

কুম্ভ  (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সঙ্গে এ সপ্তাহে ‘কর্ণ’যোগ করা যেতে পারে। অর্থাৎ সুযোগ পেলেই আপনারা কুম্ভকর্ণের মতো ঘুমিয়ে পড়বেন। স্যারের লেকচার শুরু হবার দশ মিনিটের মাথায় নাক ডাকতে শুরু করবেন! যাত্রাপথে বাসের মধ্যে ঘুমিয়ে পড়ার ফলে নামতে হবে কয়েক স্টপেজ পরে। ঘন ঘন হাই তোলার জন্যে চোয়ালেও ব্যথা হবে! সুতরাং ঘুম থেকে সাবধান।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

এ সপ্তাহে মীন রাশির জাতক-জাতিকাদের লটারি ভাগ্য খুবই ভালো। কিন্তু দশটি টাকা খরচ করার ব্যাপারে মীন জাতক-জাতিকারা কেন এতে খুঁতখুঁতে সেটা জ্যোতিষী হয়েও আমি বুঝতে পারি না! প্রিয় মীন, ইনভেস্ট না করে লাভের আশা করা অনুচিত। ফকিরকে দান খয়রাত করেও আপনি কিছু পণ্য আয় করে ফেলতে পারেন। নিশ্চিত থাকুন ব্যয়ের চেয়ে আয় বেশি হবে। তাই মুক্তহস্তে খরচ করুন!

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষীর অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

আরও পড়ুন:

কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়