• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

বাংলাদেশ বিমানে ছয় রুটে ফিরতি টিকিটে ২০ শতাংশ ছাড়

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ মার্চ ২০১৮, ১৬:০৫ | আপডেট : ২২ মার্চ ২০১৮, ১৬:২১
ঢাকা-ব্যাংককসহ ছয় রুটে ফিরতি টিকিটে ২০ শতাংশ ছাড়ে যাতায়াত করা যাবে। বাংলাদেশ বিমানে আগামী ২২ থেকে ২৪ মার্চ পর্যন্ত এ সুবিধা ভোগ করতে পারবেন যাত্রীরা।  

ঢাকা ট্রাভেল মার্ট-২০১৮ এ বাংলাদেশ বিমানের বুথ থেকে এ তথ্য জানা যায়। আজ বৃহস্পতিবার থেকে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে মেলাটি শুরু হয়েছে। যা চলবে ২৪ মার্চ পর্যন্ত।

জানা যায়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করার জন্য ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমিক শ্রেণির ফিরতি টিকিটে (রিটার্ন) ২০ শতাংশ ছাড় দেবে। ঢাকা থেকে ওয়ানওয়ে রুটেও ২০ শতাংশ ছাড় থাকবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: বিমান দুর্ঘটনায় নিহত ৩ জনের মরদেহ আসবে বিকেলে
--------------------------------------------------------

এছাড়া ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ১০ হাজার ২২৬ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫ হাজার ১৮৯ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৪ হাজার ২৯৬ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭ হাজার ৬০৩ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২২ হাজার ৫০২ টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২০ হাজার ৪৩৮ টাকা ভাড়া ঠিক করেছে।

এদিকে এয়ারলাইন্সটি ওয়ানওয়ের ক্ষেত্রে ঢাকা-কলকাতা রুটে ৫ হাজার ৫৮১ টাকা, ঢাকা-কাঠমান্ডু ১১ হাজার ২০২ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন ১৭ হাজার ৮৫ টাকা, ঢাকা-ব্যাংকক ১৩ হাজার ৯৭৩ টাকা, ঢাকা-সিঙ্গাপুর ১৮ হাজার ৭৯৯ টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর রুটে ১৬ হাজার ১৫৫ টাকা (সব ধরনের ট্যাক্সসহ) ভাড়া নির্ধারণ করেছে।

এ মেলা থেকে অন্যান্য আন্তর্জাতিক রুটে ৭ শতাংশ ছাড়ে টিকিট কিনতে পারবে বিমানযাত্রীরা।

আরও পড়ুন:

এমসি/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়