• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

এ সপ্তাহটি আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ১৬ মার্চ ২০১৮, ০৮:২৬ | আপডেট : ১৭ মার্চ ২০১৮, ০৮:২২
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আপনি গান গাইতে খুব পছন্দ করেন। আপনার গান শুনতেও অনেকে পছন্দ করে। যেমন ট্যাপ, শাওয়ার, টাওয়েল, কমোড-এরা আপনার গানের নির্বাক ভক্ত! এ সপ্তাহে আপনি গান গাওয়ার সময় সাবধান হন। কারণ গান গাইতে গাইতে আপনার মধ্যে উন্মাদনা চলে আসতে পারে। তাই গানের সঙ্গে সঙ্গে আপনি নাচবেনও। আর নাচতে গিয়ে বাথরুমেই পড়ে যেতে পারেন। তো সাবধান থাকাই উত্তম। এ সপ্তাহে আপনার প্রিয় গানের তালিকায় থাকতে পারে, ‘রূপবানে নাচে কোমর দুলাইয়া!’

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

স্বপ্ন দেখতে দেখতে আপনি এ সপ্তাহ পার করবেন বলে মনে হচ্ছে। কারণ আপনার রাশি বলছে, এ সপ্তাহে আপনি বাস্তবে থাকবেন না। বাস্তব বহির্ভূত একটা সপ্তাহ পার করবেন। স্বপ্নে থাকার বড় সুবিধা হলো আপনি যাই করবেন কোনো খরচ হবে না। এমনকি স্বপ্নে বান্ধবীর সঙ্গে ডেটিং করতে গিয়ে যা খুশি তাই করবেন! স্বপ্নে সে বাধাও দেবে না। তো স্বপ্নময় হোক আপনার সপ্তাহ। তবে শনিবারে স্বপ্ন দেখবেন না।

মিথুন (২২ মে-২১ জুন)

নদী আপনার খুবই প্রিয়। নদীর ধারে হাটতে নির্মল বাতাসে নিজেকে মেলে ধরতে আপনার খুবই ভাল লাগে। শুধু তাই নয়, নদীর বুকে অবগাহন করতেই আপনি বেশি পছন্দ করেন! এ সপ্তাহে আপনি নদীর কাছাকাছি থাকবেন। এমনও হতে পারে, নদীর কাছে আপনাকে যেতে হবে না, নদীই আপনার কাছে আসবে। নদী এবং নদীর পানিতো নিচের দিকেই যায়। তাই না?

কর্কট (২২জুন-২২ জুলাই)

আপনি প্রেম করতে খুব পছন্দ করেন। এজন্য আপনাকে সবাই প্রেমিক পুরুষ হিসেবেই জানে। আপনার কাছে প্রেম হলো একটা চলমান প্রক্রিয়া! এ সপ্তাহে আপনি প্রেমে ভরপুর থাকবেন। বেশ কয়েকটি অফার আপনার কাছে চলে আসবে। তবে অফারগুলোতে রাজি হওয়ার আগে একটু সাবধান হওয়া উত্তম। বেশি প্রেমে পড়ার কারণে আপনার স্বাস্থ্যহানি ঘটতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

স্বপ্নে পাওয়া কোন মহৌষধ নিয়ে এ সপ্তাহে আপনি ব্যবসায় নামতে পারেন। তবে সেটা কি ধরনের ব্যবসা নিশ্চয় অনুমান করতে পারছেন! তবে যে কোনো ব্যবসাই আপনার জন্য শুভ। তাই স্বপ্নে কোনো কিছু না পেলে ক্যাম্পাসে বাদাম বিক্রির ব্যবসায় নামতে পারেন। এতে নিজের ডেটিংয়ের সময় যেমন বাদাম কিনতে হবে না তেমনি অন্যের ডেটিংয়ে সহায়তা করতে পারবেন। তো দেরি না করাই ভাল।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

স্মরণীয় কোনো কাজ করবেন এ সপ্তাহে। এই যেমন ফকিরকে ১ টাকা ভিক্ষা দেয়া। প্রিয় বন্ধুকে একটা সিগারেট খাওয়ানো। এ ধরনের স্মরণীয় কাজ করে আপনি হঠাৎ করে বিখ্যাত হয়ে যেতে পারেন! এছাড়া পুরো সপ্তাহ আপনার জন্য অত্যন্ত শুভ। গাড়িতে ওঠার সময় অতিরিক্ত সর্তকতা অবলম্বন করুন। টাকা-পয়সা খরচ করার ব্যাপারে একটু সাবধান হোন। প্রয়োজনে টিকিট না কেটে বাসে উঠুন। আপনার জন্য এটা তো আর নতুন কিছু না!

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

যাদু বোঝেন তো? বুঝলে ভাল, না বুঝলে আরও ভাল। আপনি এ সপ্তাহে কারো যাদুতে মুগ্ধ হবেন। তবে এ যাদু কোনো যাদুকরের যাদু নয়। বিপরীত লিঙ্গের যাদু! সপ্তাহ শেষে সেই যাদু আপনার ধ্বংসের কারণ হতে পারে। তাছাড়া এ সপ্তাহে আপনার মানিব্যাগের অবস্থা ভাল থাকবে। তাই খরচ করার ব্যাপারে কোনো ধরনের কার্পণ্য করবেন না। এমনিতেই আপনার হাত খুব বেশি চলে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আপনার বড় সম্পদ আপনার হাসি। মুচকি হাসি দিয়ে আপনার জীবনে অনেক কিছুই আপনি অর্জন করেছেন। তবে সেই হাসি কিছুটা ম্লান হতে পারে এ সপ্তাহে। কারণ দাঁতে ব্যথা কিংবা ঠোঁটে ব্যথা জাতীয় কোনো রোগে আপনি আক্রান্ত হবেন। ক্যাম্পাসে আপনি এমনিতেই খুব ফেমাস। এ সপ্তাহে সেই ফেমাসনেস আরো বাড়বে! সেটা আরো ভাল হবে আপনার জন্য। এগিয়ে চলুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

জানেন তো ঘরোয়া রাজনীতির উপর নিষেধাজ্ঞা অনেকটাই শিথিল। তাই এ সপ্তাহে নিশ্চিন্তে রাজনীতি করতে পারেন! আপনার রাশি বলছে রাজনীতি আপনার জন্য শুভ। তাই এখনই রাজনীতিতে নামুন। তারপর ধীরে ধীরে এগিয়ে চলুন। কয়েক বছর পর আপনার নির্দিষ্ট একটা ঠিকানা হবে। সেটা যে চৌদ্দশিক এটা নিশ্চয় বুঝতে পারছেন! অনেকে এটাকে শ্বশুরবাড়িও বলে। বিয়ে না করে যদি শ্বশুরবাড়ি পান সেটা কি কম হবে! তাই আর দেরি করা আপনাকে মানায় না।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ছোটখাট অসুখ আপনাকে এ সপ্তাহে বেশ ভোগাবে। তাই নিজের দিকে খেয়াল রাখবেন। প্রেম থেকে দূরে থাকবেন। প্রেম আপনার জীবনে সৌভাগ্য ডেকে নাও আনতে পারে। ক্যাম্পাসের তরুণ শিক্ষকদের কাছ থেকেও দূরে থাকবেন! এছাড়া খাওয়া দাওয়ার ব্যাপারে একটু সাবধান হোন। যা পাবেন তাই খাবেন- এ জাতীয় নীতি পরিহার করুন। আপনি তো আর গরু-ছাগল নন। যদিও আজকাল গরু-ছাগলও সবকিছু খায় না!

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

টিভি দেখতে আপনি খুবই পছন্দ করেন। এ সপ্তাহে আপনি টিভি দেখবেন প্রচুর। তবে সেটা মনে মনে। কারণ প্রতিদিনের মতো এ সপ্তাহেও আপনার প্রিয় সিরিয়াল দেখতে গিয়েও বাসার কারেন্ট চলে যাবে। এক্ষেত্রে সুবিধা হলো প্রিয় সিরিয়ালের কাহিনী আপনি নিজের মতো করে সাজিয়ে নিতে পারবেন। তাই নো টেনশন। কিন্তু চোখের দিকেও বিশেষ নজর দিন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কিছু পেতে হলে কিছু দিতে হয়। এই কথাটা আপনি কিছুতেই বিশ্বাস করেন না। এ সপ্তাহে এই কথাটা আপনাকে বিশ্বাস করতেই হবে। কারণ পুরো সপ্তাহে আপনি সবাইকে দিয়েই যাবেন! টাকা থেকে শুরু করে চিনিবিহীন সবচেয়ে মিষ্টি জিনিসও। তবে মনে বিশ্বাস রাখুন আগামী সপ্তাহ আপনার জন্য প্রাপ্তি সপ্তাহ। তো ইচ্ছেমতো সবাইকে বিলিয়ে যান। তবে বিলানোর ক্ষেত্রে কিছুটা সাবধানতা অবলম্বন করুন। কি সাবধানতা সেটা আপনি বেশ ভাল করেই জানেন।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিশির অর্থাৎ আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থাৎ আপনার। তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়