• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

স্বাদ ও সামর্থ্যের এক অনন্য মিশ্রণ সাবারোর পিৎজা

লাইফস্টাইল ডেস্ক
|  ১৩ ডিসেম্বর ২০১৭, ১৮:০৪
ছোট হোক কিংবা বড়, অনেকেরই পছন্দ পিৎজা। বন্ধু-বান্ধব কিংবা পরিবারের সদস্যদের নিয়ে যেকোনো অনুষ্ঠান উৎযাপনের সঙ্গী হতে পারে পিৎজা। আর মার্কিন স্বাদের পিৎজার স্বাদ নিতে ঘুরে আসতে পারেন রাজধানীতে সাবারোর যেকোনো একটি আউটলেট থেকে।

বাংলাদেশে বিভিন্ন স্বাদের পিৎজা নিয়ে হাজির হলো সাবারো। স্পাইসি গার্লিক মাশরুম, সুপ্রিম বা মাশরুম পিৎজা, হট এন্ড স্পাইসি স্বাদের পিৎজা ছাড়াও আপনি পাবেন চকলেট ফ্লেভারের পিৎজা। গার্লিক ব্রেডস্টিকও হতে পারে আপনার পছন্দের আইটেম। কোমল পানীয়র জন্য অতিরিক্ত খরচ করতে না চাইলে বেছে নিতে পারেন নিউ ইয়র্কের কম্বো পিৎজা। যেখানে আপনি বিনামূল্যে পাবেন একটি ছোট কোমল পানীয়। পিৎজার পাশাপাশি তাদের আরো রয়েছে বিভিন্ন স্বাদের পাস্তা ও সালাদ। 

পুরো পিৎজা না কিনে আপনি এখান থেকে নিতে পারবেন এক টুকরো পিৎজা। দাম নিয়ে গ্রাহকদের  অস্বস্তির কথা বিবেচনা করে তারা রেখেছে এই ব্যবস্থা। ফলে থাকবে না আর কোনো বাড়তি খরচের ঝামেলা। ডেজার্টে তাদের রয়েছে চকলেট ও চিজ কেক। এখানে ক্যাপুচিনো ছাড়াও আপনি পাবেন আপনার পছন্দের যে কোন স্বাদের কফি।

সাবারোতে রয়েছে কিডস জোন। যেখানে বাচ্চাদের রেখে নিশ্চিন্তে খেতে পারবেন আপনারা।

তাদের বিভিন্ন অফারের ব্যাপারে জানতে চাইলে সাবারো বাংলাদেশের ফেসবুক পেইজে দেখে নিতে পারেন।  সাবারোর গুলশান, বেইলি রোড, ধানমন্ডি, মোহাম্মদপুর, মিরপুর, উত্তরা, খিলগাঁও কিংবা লালবাগের যেকোনো একটি আউটলেটে ঘুরে আসতে পারেন আপনারা। 

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে সাবারো। গ্রাহকদের চাহিদা বিবেচনা করে চলতি বছরের অক্টোবর মাসে রাজধানীর ৮টি জায়গায় একসঙ্গে নতুন আউটলেট চালু করে তারা।

এন/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়