• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

পূজায় তাদের সাজ

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ অক্টোবর ২০১৬, ১৩:১২ | আপডেট : ০২ অক্টোবর ২০১৬, ১৫:১০
পূজার দিনগুলোতে কী করলেন তারা? কীভাবেই বা ক্যারি করবেন সাজ? টালিউড তারকাদের স্টাইলমন্ত্র কেউ শাড়িতেই চমক লাগাবেন কেউ আবার সারাবছর শপিং করে করে উপচে ফেলছেন ওয়ারড্রোব! কেউ সারারাত অনলাইন শপিংয়ে মন দিচ্ছেন, তো কেউ স্টেটমেন্ট দেয়ার জন্যই কষছেন প্ল্যান।

তনুশ্রী চক্রবর্তী
সারাবছর ডেনিম আর টি-শার্ট পরলেও পূজার দিনগুলোয় শাড়িই ভালো লাগে। এবার অবশ্য শাড়ির পাশাপাশি বেশ কয়েকটা ব্র্যান্ডেড ড্রেসও কিনেছি। তবে পূজায় শাড়িই পরবো। এবারের পূজায় হট ট্রেন্ড সাদা স্নিকার্স। ক্যারি করতে পারলে, শাড়ির সঙ্গে স্নিকার্স পরতে পারেন যে কেউ! সনাতনী সাজ হলেও হেয়ারস্টাইল একটু কোয়ার্কি হতেই পারে। বড় গোল টিপ আর চলছে না। তার বদলে যে কোনো একটা স্টেটমেন্ট অ্যাকসেসরি পরা ভালো। ফ্যাব্রিকের বা ড্রেপের নেকপিস এবার খুব চলছে। ওই গুলো পরলে স্মার্ট লাগবে।

মিমি চক্রবর্তী
সাধারণত পুজোয় শাড়িই পরি। অন্য পোশাকের জন্য তো সারাবছর রয়েছেই! গয়নাও পরতে ভালোবাসি। তবে কখনও কখনও রাতের দিকে সালোয়ারও পরে থাকি। এ বছর কিছুই কিনে ওঠা হয়নি। তবে মা চারটি শাড়ি কিনেছে আমার জন্য। এতেই পূজা কেটে যাবে।

সারাবছর এতো শপিং করি যে, আলাদা করে পূজার জন্য কেনাকাটা করা উঠেই গেছে। তাই এ সময় কিছু কিনলে এমন কিছু কিনি যেটা পরেও পরতে পারবো। ক্যাজুয়াল পোশাক পরেই আমি স্বচ্ছন্দবোধ করি। অনলাইনেই বেশি কেনাকাটা করি।

স্বস্তিকা মুখোপাধ্যায়
সারাবছরের জন্য ওয়েস্টার্ন পোশাক ঠিক আছে। কিন্তু পূজাতে শাড়ি মাস্ট। সারাবছরই শাড়ি কিনে থাকি। আমি যেটা কিনবো সেটা আর কেউ পাবে না। ব্লাউজ নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালো লাগে। তবে ব্লাউজে লটকান দেয়া স্টাইলটা অসহ্য! কেন যে লোকজন এখনও এই ট্রেন্ডটা ফলো করে জানি না। ব্রোকেড আর লটকান দেয়া ব্লাউজ আলমারি থেকে ফেলে দেয়া উচিত। অনেক গয়না না পরে যেকোনো একটা স্টেটমেন্ট অ্যাকসেসরি পরাই ভালো।

মুমতাজ সরকার
আমি যে পরিমান অনলাইন শপিং করি, তা ভাবতেও পারবেন না! তবে এ পূজায় কলকাতায় নেই। মিশরে আছি। তবুও কতগুলো শাড়ি কিনে ফেলেছি, যেগুলো ওখানেই পরবো ভাবছি। একটা সর্ষে রঙের ঢাকাই কিনেছি। শহরজুড়ে প্রচুর এগজিবিশন চলছে। সে রকমই একটা জায়গা থেকে দু’টো কলমকারি শাড়ি কিনেছি— একটা সিল্ক আর একটা কটন।

পার্নো মিত্র
পূজার জন্য আলাদা করে কোনো শপিং করি না। সারাবছর ধরেই টুকটাক কেনাকাটা চলতে থাকে। পূজার সময় যে ট্রেন্ড মেনে পোশাক পরি, তাও নয়। সাধারণত শাড়িই পরে ফেলি। বাড়িতে অনেক শাড়ি রয়েছে। তার থেকেই পরে নেবো।

আর  কে / এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়