• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বৃষ্টির দিনে কেমন ব্যাগ চাই

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১২:৩০

আপনি যদি একজন ব্যাগপ্রিয় হন, আর বর্ষাকাল আপনাকে ভাবিয়ে তোলে ব্যাগ ব্যবহার করা নিয়ে, তাহলে গ্লসি ফিনিশের প্লাস্টিক ও অ্যাক্রিলিক ব্যাগ ব্যবহার করুন এবং বিভিন্ন ধরনের কাপড় দিয়ে তৈরি ব্যাগ এড়িয়ে চলুন।

একটি ব্যাগ শুধুমাত্র প্রয়োজনীয় উপকরণ বহনের মাধ্যমই নয়, এটি আপনার স্টাইল ও ব্যক্তিত্বও ফুটিয়ে তোলে। ব্যাগ বিভিন্ন আবহাওয়ার জন্য হয়ে থাকে এবং এমনটাই হওয়া উচিত। বিশেষ করে, কেনাকাটার সময় আবহাওয়া উপযোগী একটি ব্যাগও কেনা উচিত।

বৃষ্টির দিনে কেমন ব্যাগ হওয়া চাই তারই কিছু টিপস রইল।

  • বৃষ্টির দিন চলছে। পানি প্রতিরোধী উপকরণ দিয়ে তৈরি ব্যাগ ব্যবহার করাই উত্তম। যা সহজে পরিষ্কার করা যায় এবং অতিরিক্ত যত্ন নেয়ার দরকার হয় না। এক্ষেত্রে গ্লসি ফিনিশের প্লাস্টিক ও অ্যাক্রিলিক ব্যাগই হবে সেরা পছন্দ।
  • কাপড় কিংবা চামড়ার তৈরি ব্যাগ এড়িয়ে চলতে হবে। কেননা, বৃষ্টিতে ভিজে গেলে এ থেকে গন্ধ বের হতে পারে। উজ্জ্বল রঙের, যেমন, কমলা, সোনালি হলুদ, মিষ্টি গোলাপী ব্যাগগুলো ব্যবহার করা উচিত এবং অনুজ্জ্বল রং, যেমন ধূসর, সর্ষেরঙা ও বাদামি রঙের ব্যাগ এসময় ব্যবহার করা একদম উচিত হবে না।
  • একটি কথা মাথায় রাখতে হবে, শরীরের গড়নের সাথে মিল রেখে ব্যাগ নির্বাচন করলে স্টাইল স্টেটমেন্ট বেড়ে যাবে। যারা লম্বা এবং স্লিম তাদের জন্য টোটস, রিসলেটস ও স্লিং ব্যাগগুলো বেশি মানানসই। অন্যদিকে, যারা মোটা ও খাটো, তাদের জন্য হ্যান্ডব্যাগ ও হোবো ব্যাগগুলো মানানসই।
  • বৃষ্টিরদিনে ছাতা এবং ফুটওয়্যার-এর সাথে মিলিয়ে ব্যাগ ব্যবহার করলে কোনো চিন্তা ছাড়াই বৃষ্টিকে উপভোগ করতে পারবেন।

কোথায় পাবেন
বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, নিউমার্কেট, আজিজ মার্কেট, বঙ্গবাজারে রয়েছে ব্যাগের বড় বড় শোরুম ও বিক্রয়কেন্দ্র। মোহাম্মদপুরের ব্যাগ প্যাকার্স ও আজিজ মার্কেটের ফোর ডাইমেনশনস নিজেদের শোরুমে বর্ষার জন্য উপযোগী বিশেষ ব্যাগ এনেছে। মার্কেট ভেদে একই ব্যাগের দামে হেরফের হয়ে থাকে। তাই একটু ঘুরে দেখে ব্যাগ কিনলে মনের মতো এবং সাধ্যের মধ্যে ব্যাগ পেয়ে যাবেন।

আর কে /

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh