• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

আলিয়ার ভাটের প্রতিদিনের ডায়েট

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৮ অক্টোবর ২০১৭, ০৮:৫৯ | আপডেট : ০৮ অক্টোবর ২০১৭, ০৯:২৯
বলিউডে যে কজন নতুন সারির অভিনেত্রী আছেন তাদের মধ্যে সবথেকে কনিষ্ঠ আলিয়া ভাট। শুধু তাই নয় তার শিশুসুলভ হাসি, তার অভিনয় এরই মধ্যে জয় করে নিয়েছে হাজারো ভক্তের হৃদয়।

একইসঙ্গে তার সৌন্দর্যও চোখে পড়ার মতো। তবে এই সৌন্দর্য কিন্তু শুধু দামি প্রসাধনী ব্যবহার করেই আসেনি বরং এসেছে স্বাস্থ্যসম্মত খাওয়া দাওয়ার কারণে। তাহলে জেনে নেয়া যাক আলিয়া ভাটের প্রতিদিনের খাদ্যাভ্যাস সম্পর্কে।

না খেয়ে ওজন কমানোর ব্যাপারটা একেবারেই পছন্দ নয় বলিউড তারকা আলিয়া ভাটের। দিনে অন্তত তিন বার তিনি খান। তবে খিদে পেলে কখনও কখনও ৪ বারও খেয়ে ফেলেন। ভাজাভুজি বা জাঙ্ক ফুড তিনি যতোটা পারেন এড়িয়ে চলেন।

তবে সপ্তাহে একটি দিন নিজের পছন্দের খাবার খান আলিয়ার। চাইনিজ খাবার খেতে সবচে বেশি পছন্দ করেন তিনি। আর তাই সেদিন প্রাণ ভরে চীনা খাবার খান।

এছাড়া স্মুদি, দিল্লির চাট বা গুজরাটি খাবারও রয়েছে তার পছন্দের খাবারের তালিকায়। তবে ডিমের পোচ খেতে খুব ভালবাসেন আলিয়া। এমনিতে তিনি রোজ প্রচুর ফল খান এবং নিয়ম করে সঙ্গে পান করেন ডাবের পানি।

ব্রেকফাস্ট : আলিয়ার দিনের শুরু হয় এক কাপ চিনি ছাড়া ভেষজ চা বা কফি দিয়ে। সঙ্গে খান এক বাটি পোহা (চিড়ের পোলাও) বা ডিমের স্যান্ডউইচ।

লাঞ্চ : বলিউডের এই অভিনেত্রী দুপুরে রুটি ও সবজি খেতেই পছন্দ করেন।

ডিনার : রাতে আলিয়া সাধারণত তেল ছাড়া একটি রুটি বা এক কাপ ভাত খান আর সঙ্গে থাকে ডাল, সবজি, রোস্টেড চিকেন।

স্ন্যাকস : আলিয়া হালকা নাস্তা হিসেবে পেঁপে, ওটমিল বা ফ্রেশ সালাদ খেয়ে থাকে। টমেটো, অ্যাভোকাডোর সালাদ তার দারুণ প্রিয়। নয়তো সাম্বারের সঙ্গে একটা ইডলি।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়