• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

স্ত্রীকে ফেলে দৌড় দিলেন ট্রাম্প!

আন্তর্জাতিক ডেস্ক
|  ০৪ মার্চ ২০১৮, ১৯:০৭ | আপডেট : ০৪ মার্চ ২০১৮, ২১:১১
বাংলায় একটি প্রবাদ আছে-চাচা আপন প্রাণ বাঁচা। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ক্ষেত্রে যেন এটি আরও বেশি প্রযোজ্য। তিনি বারবার ‘আমেরিকা ফার্স্ট’ বলে চিৎকার করলেও বিপদ বুঝে ঠিক সটকে পড়েছেন ট্রাম্প।

ভার্জিনিয়ায় ঝড়ের কবলে পড়ে ফার্স্ট লেডি মেলানিয়াকে ফেলেই এয়ার ফোর্স ওয়ানে উঠে যান ট্রাম্প। শুক্রবার সকালে নর্থ ক্যারোলাইনা অঙ্গরাজ্যের জনপ্রিয় প্রটেস্ট্যান্ট ধর্মীয় গুরু বিলি গ্রাহামের অন্ত্যেষ্টিক্রিয়ায় যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

পরে স্ত্রীর মান ভাঙানোরও চেষ্টা করেন ট্রাম্প। কিন্তু তাতে খুব একটা কাজ হয়নি। ডোনাল্ড ট্রাম্প পরে স্ত্রীর মেলানিয়ার হাত ধরতে গেলে তিনি কৌশলে এড়িয়ে যান।

সকাল থেকেই আকাশের মুখ ভার ছিল। ঝড়-বৃষ্টি হবে কিনা- এমন দ্বিধাদ্বন্দ্বের মধ্যেই ভার্জিনিয়ার ডুলেস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ট্রাম্প দম্পতি। রানওয়েতে অপেক্ষায় থাকা এয়ার ফোর্স ওয়ানের কাছাকাছি আসতেই শুরু হয় ঝড়ো বাতাস। তখন স্ত্রী মেলানিয়াকে ফেলেই দৌড়ে বিমানে উঠে যান ট্রাম্প।

ওই ঘটনার ভিডিওচিত্রে দেখা গেছে, গাড়ি থেকে নেমে এক মুহূর্তও এদিক-ওদিক না তাকিয়ে সোজা বিমানে উঠে যান ট্রাম্প। পরে বিমান থেকে নামার সময় ঠিকই তার শোধ তোলেন মেলানিয়া। নর্থ ক্যারোলাইনায় নামার সময় কয়েকবার মেলানিয়ার হাত ধরার চেষ্টা করেন ট্রাম্প। কিন্তু বারবারই ঝটকা মেরে তার হাত সরিয়ে দেন ফার্স্টলেডি।

এর আগেও একই ধরনের আচরণ করতে দেখা গেছে, ৪৭ বয়সী ফার্স্ট লেডি মেলানিয়াকে। এক পর্ন তারকার সঙ্গে সম্পর্ক গোপন করতে অর্থ ব্যয়ের খবর ফাঁস হওয়ার পর ট্রাম্পকে এমন শীতল প্রতিক্রিয়া দেখিয়েছিলেন তিনি।

আরও পড়ুন:

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়