এক কলার দাম লাখ টাকা!

প্রকাশ | ২১ এপ্রিল ২০১৮, ১৬:১৯ | আপডেট: ২১ এপ্রিল ২০১৮, ১৬:২৯

আন্তর্জাতিক ডেস্ক

অনলাইনে মাত্র একটি কলা কিনেছিলেন তিনি। আর সে জন্য বিল গুণতে হয়েছে ৯৩০ পাউন্ড! বাংলাদেশি টাকায় যার দাম দাঁড়ায় এক লাখ আট হাজার ৫২০ টাকা। এ ঘটনায় কলা খাবেন কি? বিল দেখে তো চক্ষু চড়কগাছ ওই নারীর। খবর খালিজ টাইমসের।

ঘটনাটা ঘটেছে ব্রিটেনের নটিংহামে। ওই নারীর নাম ববি গর্ডন। ব্রিটেন সুপারমার্কেটের চেন আসদায় তিনি একটি কলার অর্ডার দিয়েছিলেন। তিনি হিসাব করে দেখেন তার পুরো সদাই বাবদ খরচ হচ্ছে ১০০ পাউন্ডেরও কম। খুব স্বাভাবিক বিষয়। কিন্তু যখন অর্ডার বাড়িতে এলো, অবস্থা দেখে ভিরমি খাওয়ার জোগাড় ববির। যেখানে তিনি মাত্র ১১ পেনি দিয়ে কলাটি অনলাইন কিনতে চেয়েছিলেন, তার জন্য তাঁকে দিতে হলো ৯৩০.১১ পাউন্ড।

১৭ এপ্রিল টুইটারে তিনি ওই কলার একটি ছবি পোস্ট করেন। একইসঙ্গে এই ভয়ঙ্কর খবরটিও দেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ব্যাগেজ বেল্টে চড়ে জরিমানা গুণলেন নারী!
--------------------------------------------------------

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে, ববির ক্রেডিট কার্ডের ফ্রড টিম সেই পেমেন্ট থামিয়ে দেয়। সেই সঙ্গে ববিকে জানায়, তার বিল এক হাজার পাউন্ডের বেশি হয়ে যাচ্ছে।

ঘটনার পর আসদার এক কর্মী ক্ষমা চেয়েছেন। তিনি বলেছেন, বিলটি ‘স্লিপ আপ’ হয়েছে। তবে এই খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল সাইটে সেটি ভাইরাল হয়ে গেছে।

এর আগে গেলো বছরের ফেব্রুয়ারিতে অনলাইনে একটি ফোনের অর্ডার দিয়েছিলেন এক ব্যক্তি। তার পরিবর্তে ওই ব্যক্তির হাতে এসেছিল একটি সাবানের বার।

আরও পড়ুন :