• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

সাগরে সন্তান প্রসব!

আন্তর্জাতিক ডেস্ক
|  ১৬ মার্চ ২০১৮, ১৯:৩০ | আপডেট : ১৬ মার্চ ২০১৮, ১৯:৩৬
অবিশ্বাস্য হলেও সত্য, এক নারী সাগরে সন্তান প্রসব করেছেন। ওই নারী সাগরে নেমেছিলেন শুধু সন্তান জন্ম দেয়ার জন্য। এর কিছুক্ষণ পর তিনি একটি শিশুর জন্ম দেন। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। খবর নিউ ইয়র্ক পোস্টের।

লোহিত সাগরে শিশু জন্ম দেয়া ওই নারী কোন দেশের সেটি জানা যায়নি। তবে তিনি রাশিয়ার বলে ধারণা করা হচ্ছে। ওই নারী তার স্বামী ও পানির নিচে শিশু জন্ম দেয়া বিশেষজ্ঞ এমন এক রাশিয়ান ডাক্তারের সহায়তায় মা হয়েছেন। 

একটি ছবিতে দেখা গেছে, লোহিত সাগরের তীরে পর্যটকদের প্রিয় মিশরীয় দাহাব শহরে ওই শিশুর বাবা শিশুটিকে কোলে নিয়ে রেখেছেন।
--------------------------------------------------------
আরও পড়ুন: রানওয়েতে সোনা-রুপার ছড়াছড়ি!
--------------------------------------------------------

ওই ছবিতে আরও দেখা গেছে, শিশুটির নাড়ি একটি প্লাস্টিক কন্টেইনারে রাখা, সেটি গর্ভফুলের সঙ্গে জোড়া লেগে আছে। সেখানকার একটি হোটেলের ব্যালকনি থেকে একজন পর্যটক ওই ছবিগুলো তুলেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকিনি পড়ে সাগরে যাওয়ার পর ওই নারী শিশুটির জন্ম দেন। অনেক ফেসবুক ব্যবহারকারী পানির নিচে শিশুটির ‘সুন্দর’ ও ‘সহজ’ জন্মদানের প্রশংসা করেছেন।

একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, সাগর আজ অনেক লাল ছিল!

এদিকে ওই নারী, তার স্বামী ও সন্তানের নাম জানা যায়নি। আর শিশুটি ছেলে না মেয়ে বা তার অবস্থা কী, সেটাও নিশ্চিত হওয়া যায়নি।

মিশরের জনপ্রিয় পর্যটনকেন্দ্র শারম এল-শেখের ৫০মাইল উত্তরপূর্বে অবস্থিত দাহাব শহরটি পর্যটকদের বিশেষ করে গর্ভবতীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছে। অনেক পর্যটকই পানির নিচে শিশু জন্ম দেয়ার জন্য দাহাবে ঘুরতে যাচ্ছেন।

আরও পড়ুন:

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়