• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হোয়াটসঅ্যাপ ব্যবহার করে মাদক ব্যবসা!

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ এপ্রিল ২০১৮, ১৪:০০

প্রযুক্তির ব্যবহার করে অপরাধ করার প্রবণতা প্রায়ই লক্ষ্য করা যায়। তেমনই এক ঘটনায় দুবাইয়ের একটি আদালত এক ব্যক্তিকে ১০ হাজার দিরহাম জরিমানা করেছেন। একইসঙ্গে তাকে দেশে ফেরত পাঠানোরও নির্দেশ দিয়েছেন। খবর খালিজ টাইমসের।

অভূতপূর্ব এ ঘটনায় আদালত ৪১ বছর বয়সী পাকিস্তানিদের দোষী সাব্যস্ত করেছেন। পেশায় চালক এই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ যে তিনি হোয়াটসঅ্যাপ ব্যবহার করে মাদক ব্যবসা চালাচ্ছিলেন।

তবে ওই ব্যক্তির কাছে মাদকদ্রব্য থাকার যে অভিযোগ ছিল, সেটি থেকে তাকে অব্যাহতি দিয়েছেন আদালত।

এর আগে গেলো বছরের ২৬ ডিসেম্বর আল মুরাক্কাবাট এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। দুবাই পুলিশের মাদকবিরোধী বিভাগের একজন লেফটেন্যান্ট বলেছেন, তাদের কাছে নির্ভরযোগ্য তথ্য ছিল যে অভিযুক্ত ব্যক্তি আল ওয়াহিদায় নিজ বাসা থেকেই মাদক ব্যবসা চালাচ্ছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ক্যানসার চিকিৎসায় নতুন আলট্রাসাউন্ড পদ্ধতি আনলেন কাশ্মীরের ডাক্তার
--------------------------------------------------------

তিনি বলেন, আমরা অভিযুক্তের বাসায় অভিযান চালিয়ে ১৬ হাজার ৯৫০ দিরহাম পাই। আমাদের সন্দেহ অভিযুক্ত ব্যক্তি মাদক বিক্রি করে এই অর্থ আয় করেছেন।

কিন্তু অভিযুক্ত ব্যক্তি দাবি করেছেন যে এগুলো তার গাড়ি বিক্রি করা অর্থ। তিনি বলেন যে, তিন সপ্তাহ আগে তাকে আটক করা হয়।

তবে পুলিশ বলছে, তাদের অপরাধী ডাটাবেজের তথ্য অনুযায়ী অভিযুক্ত ব্যক্তি ২০১৭ সালের ২৭ মে জেল থেকে ছাড়া পান। তারা জানাচ্ছে, আমরা অভিযুক্ত ব্যক্তিকে এ তথ্য শোনানোর পর সে না বোঝার ভান করে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, আমাদের কাছে তথ্য ছিল যে অভিযুক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মাদক বিক্রি করছে। পরে তাকে মাদক পরীক্ষার জন্য ক্রিমিনাল এভিডেন্স মহা-অধিদপ্তরে পাঠানো হয়। সেখানকার ল্যাব রিপোর্টে অভিযুক্ত ব্যক্তির প্রস্রাবে মরফিন ও কোডেইনের নমুনা পাওয়া যায়।

আরও পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • মধ্যপ্রাচ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিষহ জনজীবন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
ঘোড়াঘাটে ৬ মোটরসাইকেল আরোহীকে জরিমানা
৫ দিন পর দুবাইতে পৌঁছাবে দস্যুমুক্ত এমভি আবদুল্লাহ
X
Fresh