• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শালিকাকে বিয়ে করতেই শ্লীলতাহানির নাটক

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৯ জানুয়ারি ২০১৭, ১৬:৪৬

অনেকদিন ধরেই নজর ছিলো স্ত্রীর ছোট বোনের ওপর। বিয়ে করার ইচ্ছাও ছিলো। কিন্তু স্ত্রী এবং পরিবারের অন্য সদস্যদের ভয়ে কখনো মনের ইচ্ছাটি প্রকাশ করতে পারেননি। তাই ফন্দি আটতে থাকেন মনে মনে। কিন্তু সফল হতে পারলেন না। বিপরীতে তার জায়গা হলো জেল হাজতে।
ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরোতে। ৩৪ বছরের সেলস এক্সিকিউটিভ ইরশাদ খান নিজের শালিকাকে বিয়ে করার জন্যই তৈরি করলেন শ্লীলতাহানির নাটক।

ইরশাদের শালিকা প্রতিদিন সকাল ৬ টায় পায়ে হেঁটে অফিসে যান। এ সময়ে ফাঁকা থাকে রাস্তা। সেসময় এক যুবককে পাঠিয়ে হেনস্তা করেন তাকে। আর সে দৃশ্য ধরা পড়ে রাস্তার পাশের দোকানের সিসিটিভি ক্যামেরায়। পরিকল্পনা ছিলো শালিকার এ অসহায় অবস্থার সুযোগ নিয়ে তাকে বিয়ে করবেন। শ্বশুরবাড়ির কেউও খুব একটা আপত্তি করবেন না বলে ধারণা ছিলো তার।

সবকিছু পরিকল্পনা অনুসারেই হচ্ছিলো। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে গেলো তার সব পরিকল্পনা। তদন্তের সময় ইরশাদের অতি উৎসাহ তদন্তকারীদের মনে সন্দেহ জাগিয়ে তোলে। তাদের জিজ্ঞাসাবাদের মুখে ফেঁসে যান ইরশাদ। স্বীকার করেন তার পরিকল্পনার কথা। পূর্ব বেঙ্গালুরুর কাম্মানাহাল্লিতে এক নারীর যৌন হেনস্থার ঘটনার ভিডিও দেখেই এ পরিকল্পনা করেন তিনি।

তবে এ ঘটনার সঙ্গে ইরশাদের শালিকাও জড়িত আছেন কিনা সে ব্যাপারেও তদন্ত করা হচ্ছে বলে জানায় পুলিশ। কারণ তার বক্তব্যেও যথেষ্ট অসঙ্গতি দেখা গেছে।

এফএস/এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh