• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘বাড়ি গিয়ে বল মেয়েরা কামড়িয়ে দিয়েছে’

অনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি ২০১৭, ১০:১৯

বাড়ি গিয়ে শরীরের আঁচড়ানো, কামড়ানোর দাগগুলো নিজের মাকে দেখিও। আর বল, ‘নর্থওয়ালি লেড়কি’র হাতে মার খেয়ে এসেছি। এ কথা বললেন চৈতালি ওয়াসনিক। তার ফেসবুক স্ট্যাটাস থেকে নিয়ে গণমাধ্যমে এ সংবাদ প্রচারিত হয়।

৩১ ডিসেম্বর রাতে বেঙ্গালুরুতে বর্ষবরণের আনন্দ উৎসবে অংশ নিয়ে ছিলেন চৈতালি। কিন্তু নতুন বছরের আনন্দকে নোংরা করতে চেষ্টা করেছিলেন মদ্যপ পুরুষ।

বাড়ি ফিরেই চৈতালি পোস্ট করেন এ মেসেজ। এটি সাড়া ফেলে সোস্যাল মিডিয়ায়।

বেঙ্গালুরুর এম জি রোড এবং ব্রিগেড রোডের অভিজাত এলাকায় বর্ষবরণের আনন্দে যোগ দিয়েছিলেন মহিলারা। এসময় কিছু মহিলা যৌন হেনস্থার শিকার হন। বিষয়টি বিশ্ব মিডিয়া সমালোচনা জড় তুলে।

কিন্তু ওই দিন নিজেদের রক্ষায় প্রতিরোধ করেছিলেন কেউ কেউ। তাদের একজন চৈতালি। তিনি কামড়ে এবং নখের আচড় দিয়ে কাপুরুষদের শায়েস্তা করেন। বলেন, বাড়ি গিয়ে তোমাদের মাকে দেখিও এ দাগ।

চৈতালি লিখেছেন, ‘যদি কেউ মদ্যপান করে নিজেকে সামলাতে না পারে তা হলে খাওয়ার কী দরকার? ফ্রি-তে পেলে নিজের প্রস্রাবও খেয়ে ফেলতে পারে এরা।’

তবে জনৈক ব্যক্তিকে ধন্যবাদ জানাতেও ভুলেননি চৈতালি। লিখছেন, ‘এক জন ‘ভালমানুষ’ আমার বিরিয়ানির বাক্সটা ফেরত দিয়েছিলেন। আমার বিরিয়ানির খেয়াল রাখার জন্য থ্যাঙ্ক ইউ ম্যান!’

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh