• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইউটিউবে জন্মদিনের আমন্ত্রণে হাজারো অতিথি, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ ডিসেম্বর ২০১৬, ১২:০৬

একমাত্র মেয়ের ১৫তম জন্মদিন। সে আনন্দে ভিডিওবার্তায় সবাইকে জন্মদিনের আমন্ত্রণ জানালেন বাবা। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেই ঘটে বিপত্তি। ভিডিওটি পৌঁছে যায় লাখো মানুষের কাছে। হাজারো মানুষ উপস্থিত হয় জন্মদিনের পার্টিতে। ভীড় সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে।

ঘটনাটি ঘটেছে মেক্সিকোর সান লুইস পটোসি রাজ্যে। এ রাজ্যের বাসিন্দা ক্রেসেনসিও ইবারা তার মেয়ে রুবি ইবারা গার্সিয়ার জন্মদিন উপলক্ষে প্রতিবেশিদের আমন্ত্রণ জানানোর জন্য একটি ভিডিও প্রকাশ করেন। সে ভিডিও ভুলবশত চলে যায় লাখো মানুষের কাছে। ভিডিওটি প্রায় আট লাখ বার শেয়ার করা হয়েছে এবং জন্মদিন অনুষ্ঠানে যেতে আগ্রহী মানুষের সংখ্যা দাড়িয়েছিল ১২ লাখে।

মেক্সিকোতে কোনো মেয়ের ১৫তম জন্মোৎসব পালন ঐতিহ্যের একটি অংশ যেটি সেই অঞ্চলে 'কুইনসেয়ানারা' নামে পরিচিত। রুবির বাবাও তাই চেয়েছিলেন মেয়ের জন্মদিনকে স্মরণীয় করে রাখতে। রুবির জন্মদিন উপলক্ষে সান লুইস পটোসি রাজ্যে লা জোয়া মাঠে এসেছিলেন হাজারো শুভাকাঙ্ক্ষী। কাউকেই ফেরাননি রুবির বাবা। আর সবার মধ্যমণি হয়ে ছিলেন গোলাপি রংয়ের পোশাক পরা রুবি।

অতিথিদের জন্য খাবার এবং বিনোদনের ব্যবস্থা পর্যাপ্ত পরিমাণেই করেছিলেন রুবির বাবা ক্রেসেনসিও গার্সিয়া। জন্মদিন উপলক্ষে ঘোড়দৌড়ের আয়োজন এবং বিজয়ীকে পুরস্কার দেয়ার ঘোষণাও ছিলো। তবে জন্মদিন উপলক্ষে আয়োজিত ঘোড়দৌড় প্রতিযোগিতায় ৬৬ বছরের ফেলিক্স পেনা নামে একজন মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। কি কারণে তার মৃত্যু হয়েছে সে ব্যাপারে কিছু জানানো হয়নি।



এফএস/এস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh