• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অন্তঃসত্ত্বা তরুণীকে ট্রেন থেকে ফেলে দিলো ধর্ষক

অনলাইন ডেস্ক
  ২৮ ডিসেম্বর ২০১৬, ০৯:৫০

অন্তঃসত্ত্বা তরুণীকে ট্রেন থেকে ফেলে দিলো ধর্ষণকারী যুবক। মঙ্গলবার ভারতের মালদহের সামসি এলাকায় ট্রেন থেকে তাকে ফেলে দেয়া হয়। এতে তার ডান হাত কাটা পড়ে। তরুণীর পরিবারের দাবি, ওই যুবকই তাকে ট্রেন থেকে ঠেলে ফেলে দিয়েছে।

তরুণীর পরিবার জানায়, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক মেয়েটির সঙ্গে সহবাস করে। পরে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ে করতে অস্বীকার করে যুবক।

ওই তরুণীর মা জানান, প্রতিশ্রুতি দিয়ে বিয়ে না করায় ওই যুবকের বিরুদ্ধে পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করা হয়। সেই অভিযোগ তুলে নেয়ার জন্য চাপ দেয় ওই যুবক। ফের ওই তরুণীকে বিয়ে করবে বলেও প্রতিশ্রুতি দেয়। যুবকের কথা বিশ্বাস করে তাদের মেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান।

তিনি জানান, এ দিন ভোরে তাদের মেয়ে ওই যুবকের সঙ্গেই কাটিহার-মালদহ প্যাসেঞ্জারে ওঠেন। ট্রেনটি সামসি স্টেশনে ঢোকার মুখে সিগন্যালে দাঁড়িয়ে ছিল। এর কিছু ক্ষণের মধ্যে ট্রেনটি সামসি স্টেশনে ঢোকার সময় প্ল্যাটফর্মের ঠিক আগে লাইনের উপরে আছড়ে পড়েন ওই তরুণী। তাতেই ডান হাত কেটে যায়।

পুলিশ জানায়, এই ঘটনা আত্মহত্যার চেষ্টাও হতে পারে। তবে ওই তরুণীর পরিবারের স্পষ্ট দাবি, ওই যুবকই তাদের মেয়েকে মেরে ফেলার জন্য ঠেলে ফেলে দিয়েছিল। এই যুবকই তার এই অবস্থার জন্য দায়ী বলে জানিয়েছেন ওই তরুণী।

রেল পুলিশের মালদহের আইসি কৃষ্ণগোপাল দত্ত জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই যুবক পলাতক।

গেলো ১৮ ডিসেম্বর পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করেন ২২ বছরের ওই তরুণী। ডাক্তারি পরীক্ষার পর সোমবার চাঁচল মহকুমা আদালতে তার গোপন জবানবন্দিও নেয়া হয়েছে। অভিযুক্ত এলাকায় থাকলেও পুলিশ তাকে ধরেনি, এমন অভিযোগও তুলেছে তরুণীর পরিবার।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh