• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

হাতে হাত রেখেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৫ ডিসেম্বর ২০১৬, ১২:৩৪

১৯৫০ সালে পরিচয় তাদের। সেই থেকেই প্রেম। ভালোবেসে বিয়ে করেন তারা। একসঙ্গে পার করেছেন জীবনের ৬৪টি বছর। তাই এক সঙ্গেই বিদায় নিলেন পৃথিবী থেকে, হাতে হাত রেখে। এরা হলেন যুক্তরাষ্ট্রের তেনেছি’র বাসিন্দা ডলোরেস উইনস্টেড ও ট্রেন্ট উইনস্টেড।

উইনস্টেড দম্পতি’র মেয়ে শেরিল উইনস্টেড জানান, তার বাবা ৮৮ বছরের ট্রেন্ট উইনস্টেড কিডনির সমস্যায় ভুগছিলেন।সেজন্য তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। দু’সপ্তাহ ধরে তার পাশেই বসে থাকতেন ৮৩ বছরের ডলোরেস উইনস্টেড।

কিন্তু ট্রেন্টের শারীরিক অবস্থা ধীরে ধীরে অবনতি হচ্ছিল। সেটাই ভাবিয়ে তুলেছিলো ডলোরেসকে। ডিসেম্বরের ৭ তারিখ হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসকের পরামর্শে তাকে আইসিইউতে নেয়া হয়।

তবে ট্রেন্টের অনুরোধে হাসপাতালের নিয়ম ভঙ্গ করে স্বামী-স্ত্রীকে রাখা হয় পাশাপাশি বেডে। প্রতি মুহূর্তে স্ত্রীর দিকে নজর রাখছিলেন ট্রেন্ট। এক মুহূর্তের জন্য হাত ছাড়েননি তার। কিন্তু ৯ ডিসেম্বর পৃথিবী থেকে বিদায় নেন ডলোরেস। শোকটা কয়েক ঘন্টাও সহ্য করতে পারলেন না ট্রেন্ট। কিছু সময় পর তিনিও চলে গেলেন ডলোরেসের সঙ্গে।

উইনস্টেড দম্পতির ছেলে ইডি উইনস্টেড বলেন, তার বাবা-মা সব সময় একসঙ্গে থাকতে চাইতেন। তারা রাত ১০ টার বুলেটিন এক সঙ্গে দেখতেন, প্রতি রোববার গীর্জায় যেতেন প্রার্থনার জন্য। তাদের শেষকৃত্যও করা হয়েছে এক সঙ্গে। এখন পাশাপাশি চিরনিদ্রায় শুয়ে আছেন তারা।



এফএস/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh