• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ট্রাম্পের মতো, তাই পিটুনি!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ ডিসেম্বর ২০১৬, ১৩:১৭

আন্দ্রেস ভেন্দেলকে চেনেন না সুইডেনে এমন লোক খুঁজে পাওয়া দুরুহ! অথচ তাকেই কিনা খেতে হলো বেধড়ক পিটুনি। কারণটা শুনলে অবশ্য অনেকেই তা স্বাভাবিকভাবেই মেনে নেবেন। সদ্য নির্বাচিত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চেহারার মিল থাকায় পিটুনি খেয়েছেন তিনি।

সুইডিশ পত্রিকা সিডসভেনস্কান এ খবর জানিয়ে ভেন্দেলের পরিচয় দিয়ে বলেছে, তিনি একাধারে সুইডেনের সেরা রন্ধনশিল্পী, রেস্তোরাঁ মালিক ও ডাকসাইটে টিভি ব্যক্তিত্ব।

পিটিয়ে ভেন্দেলের চেহারার বারোটা বাজিয়েছে তিন মুসলিম যুবক। এ ঘটনা নিয়ে খবর ছেপেছে রাশিয়ার একটি ইংরেজি দৈনিকও। এতে জানানো হয়েছে, সুইডেনের এক তারকা রন্ধনশিল্পী বেধড়ক পিটুনি খেয়েছেন। কারণটা আর অন্য কিছু নয়। নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্টের চেহারার সঙ্গে সাদৃশ্য থাকায় তিনি এ রোষানলে পড়েন।

এদিকে সুইডিশ টিভি শো’ ‘দ্য স্ট্রাগল অব দ্য শেফস’ জানায়, হামলাকারী তিন যুবকের বয়স ২৫-৩৫ বছরের মধ্যে। ট্রাম্পের সঙ্গে চেহারার সামান্য মিল থাকায় ভেন্দেলকে দেখামাত্র যুবকেরা তাকে সমানতালে কিল-ঘুষি ও লাথি মারতে থাকেন। মারতে মারতে তারা তাকে রীতিমতো আধমরা করে ফেলেন। তার মুখে কমপক্ষে ২০ বার ঘুষি মারে যুবকেরা।

সম্প্রতি দেশটির দক্ষিণাঞ্চলীয় মালমো শহরের একটি ফাস্টফুডের দোকানে এ ঘটনা ঘটে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh