• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দৈনিক চার থেকে আট ঘণ্টা টিভি দেখেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৮, ১১:১৮

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দিনে কমপক্ষে ৪ ঘণ্টা টিভি দেখেন। কখনও কখনও এই পরিমাণ ৮ ঘণ্টায়ও পৌঁছায় বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠজনেরা।

নিউ ইয়র্ক টাইমসের বরাত দিয়ে যুক্তরাষ্ট্রের আরেক সংবাদমাধ্যম দ্য হিল এক প্রতিবেদনে জানায়, প্রতিদিন ভোর সাড়ে পাঁচটায় ঘুম থেকে ওঠেন ট্রাম্প। তখন সিএনএন দেখা শুরু করেন। এরপরই ফক্স নিউজের ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’ অনুষ্ঠানটি দেখেন তিনি।

তার প্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি হলো ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’। এছাড়া শন হানিটি, লরা ইনগ্রাহাম এবং জিনিন পিরোর প্রাইম-টাইম শোগুলো পছন্দ করেন ট্রাম্প। তার অপছন্দের তালিকায় রয়েছে সিএনএনের ডন লেমনের উপস্থাপনায় অনুষ্ঠান।

প্রতিবেদনে আরও বলা হয়, হোয়াইট হাউজের টেলিভিশন রিমোট ধরার অনুমতি রয়েছে কেবল ট্রাম্প ও টেকনিক্যাল সাপোর্ট টিমের সদস্যদের। এর বাইরে আর কাউকে রিমোট ধরতে দিতে চান না মার্কিন প্রেসিডেন্ট।

ট্রাম্প একাধিকবার জানিয়েছেন, ব্যস্ততার কারণে হোয়াইট হাউসে তিনি বেশিক্ষণ টেলিভিশন দেখতে পারেন না। এ সম্পর্কে তিনি বলেন, বিশ্বাস করুন আর নাই করুন, ওয়াশিংটন কিংবা নিউ ইয়র্কে থাকাকালীন সময়ে আমি বেশি টিভি দেখি না। কিন্তু যারা আমাকে ভালোভাবে চিনে না তারা বলে আমি বেশি টিভি দেখি।

আরও পড়ুন :


ডি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভি নির্ভীক সম্মাননা পেলেন ৬ অগ্নিসেনা
আরটিভিতে আজ যা দেখবেন 
বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh