• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভারত একটা সার্জিক্যাল হামলা চালালে পাকিস্তান চালাবে ১০টা

আন্তর্জাতিক ডেস্ক

  ১৫ অক্টোবর ২০১৮, ১৯:৫০
পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর। ছবি: ডন

যদি ভারত পাকিস্তানের অভ্যন্তরে একটা সার্জিক্যাল হামলা চালানোর সাহস দেখায়, তবে পাকিস্তান তাদের ওপর দশটা সার্জিক্যাল হামলা চালাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানি আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর।

গত শনিবার লন্ডনে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এই হুঁশিয়ারি দেন বলে রেডিও পাকিস্তানের বরাত দিয়ে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

আসিফ গফুর বলেন, যারা আমাদের বিরুদ্ধে দুর্ভাগ্যজনক সাহস দেখানোর চিন্তাভাবনা করে, তাদের মনে পাকিস্তানের সক্ষমতা সম্পর্কে কোনও সন্দেহ থাকা উচিত নয়।

তিনি বলেন, পাকিস্তান চীনের সঙ্গে ৫০ বিলিয়ন ডলারের ‘চীন-পাকিস্তান ইকোনোমিক করিডোর’(সিপিইসি) প্রকল্পে যুক্ত হয়েছে। এই মেগা প্রকল্প আমাদের অর্থনীতিকে আরও শক্তিশালী করবে।

সেনাবাহিনী পাকিস্তানে গণতন্ত্র শক্তিশালী করতে চেয়েছিল উল্লেখ করে গফুর বলেন, গত জুলাই মাসে পাকিস্তানের ইতিহাসে সবচেয়ে স্বচ্ছ সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যদি কারও কাছে কোনও কারচুপির প্রমাণ থাকে, তবে সেটা অবশ্যই সামনে আনতে হবে।

গণমাধ্যমের ওপর বিধিনিষেধ আরোপের বিষয়টি প্রত্যাখ্যান করে তিনি বলেন, পাকিস্তানে মত প্রকাশের সম্পূর্ণ স্বাধীনতা আছে। পাকিস্তানে খারাপের তুলনায় ভালো বিষয় অনেক। আন্তর্জাতিক গণমাধ্যমের উচিত ভালো বিষয়গুলো হাইলাইট করা।

আরও পড়ুন :

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহিনের চোখে টি-টোয়েন্টির ব্র্যাডম্যান রিজওয়ান
৮৩৭ আফগান শরণার্থীকে ফেরত পাঠাল পাকিস্তান
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
X
Fresh