• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বানর দিয়ে বাস চালানোয় বরখাস্ত চালক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ অক্টোবর ২০১৮, ২২:৫৪

বানর দিয়ে বাস চালানোয় ভারতের এক চালককে বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। বরখাস্ত হওয়া ওই চালকের নাম এম প্রকাশ। বিবিসি এক প্রতিবেদনে জানায়, দেশটির কর্ণাটকে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, বাসটিতে ওই সময় ৩০ জন যাত্রী ছিল। কিন্তু তারা কেউই চালকের বিরুদ্ধে অভিযোগ করেনি। তারপরও চালক বরখাস্ত হয়েছে ভিডিওটি ভাইরাল হওয়ার কারণে।

বানর দিয়ে বাস চালানোর সময় কেউ একজন সেটা ভিডিও করে। তারপর পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুহূর্তেই ভাইরাল হওয়া ভিডিওটি কর্তৃপক্ষের নজরে আসার পর ওই বাস চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। এ সম্পর্কে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এক মুখপাত্র জানান, বানরকে বাস চালাতে দেওয়ার মাধ্যমে যাত্রীদের ঝুঁকিতে ফেলা যাবে না।

অবশ্য চালককে বরখাস্ত করার সিদ্ধান্ত মেনে নিতে পারছে না অঞ্চলটির সাধারণ মানুষ। তারা বলছে, এই ঘটনায় চালককে এত বড় শাস্তি দেওয়া উচিত হয়নি।

এ সম্পর্কে পরাগ হুদা নামের একজন টুইটার পোস্টে লেখেন, কেন বরখাস্ত করা হলো? তাকে সতর্ক করে দেওয়া যেত যেন পরবর্তীতে এমনটি না করে।

স্থানীয় বিভিন্ন গণমাধ্যম প্রতিবেদনের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, বাস চালিয়ে বানরটি শেষ পর্যন্ত গন্তব্যে পৌঁছাতে সক্ষম হয়েছিল। এ বিষয়টি কর্ণাটকের বাসিন্দাদের বেশ আনন্দ দিয়েছে।

আরও পড়ুন :

ডি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
X
Fresh