• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে এক পুলিশ নিহত, আহত ছয়

আন্তর্জাতিক ডেস্ক

  ০৪ অক্টোবর ২০১৮, ১০:৪৯
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার ফ্লোরেন্সের একটি বাসায় সার্চ ওয়ারেন্ট পরিচালনার সময় এক বন্দুকধারীর গুলিতে একজন পুলিশ কর্মকর্তা নিহত এবং ছয়জন গুলিবিদ্ধ হয়েছেন।

স্থানীয় সময় বুধবার বিকেলে এই ঘটনা ঘটে বলে ফ্লোরেন্সের পুলিশ প্রধান অ্যালেন হেইডলারের বরাত দিয়ে জানিয়েছে সিএনএন। ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

হেইডলার বলেন, গুলিবিদ্ধদের মধ্যে তিনজন পুলিশ কর্মকর্তা এবং তিনজন শেরিফ ডেপুটি। তাদের বর্তমান অবস্থা সম্পর্কে তাৎক্ষণিক কিছু বলতে পারছি না।

ফ্লোরেন্স কাউন্টি শেরিফের মুখপাত্র কেনি বুন বলেন, এমন কোনও ঘটনা ঘটতে পারে তা আমাদের কর্মকর্তা জানতেন না। তারা ভেবেছিলেন এটা সাধারণ একটা সার্চ ওয়ারেন্ট। হামলা করার জন্য আগে থেকেই হামলাকারী সুবিধাজনক জায়গায় অবস্থান নেন।

ফ্লোরেন্স শহরের মুখপাত্র জন উকেলা বলেন, নিহতের নাম টেরেন্স ক্যার্যা ওয়ে। তিনি ফ্লোরেন্স পুলিশ ডিপার্টমেন্টের কর্মকর্তা ছিলেন। সম্প্রতি তার সরকারি চাকরির ৩০ বছর পূর্ণ হয়েছে। দিনটি চিরস্মরণীয় হয়ে থাকবে। আজ আমরা সত্যিই একজন ভালো বন্ধুকে হারিয়েছি, যাকে ৩০ বছর ধরে চিনতাম।

এই ঘটনায় শোক জানিয়ে দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইট বার্তায় বলেন, আজ রাতে আমরা ভাবনা ও প্রার্থনায় ছিল শুধু সাউথ ক্যারোলাইনার ফ্লোরেন্স কাউন্টি শেরিফের অফিস এবং ফ্লোরেন্স পুলিশ ডিপার্টমেন্ট। প্রতিদিন আমাদের আইন প্রয়োগকারী কর্মকর্তারা যা করে, তার জন্য আমরা চিরকৃতজ্ঞ।

আরও পড়ুন :

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রে দুই বাংলাদেশি হত্যাকাণ্ডে গ্রেপ্তার ব্যক্তি ৫ দিনের রিমান্ডে
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, শতাধিক গ্রেপ্তার  
আদেশ লঙ্ঘনের দায়ে জরিমানা, কারাগারেও যেতে পারেন ট্রাম্প
ইসরায়েল বিরোধী বিক্ষোভ: কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের গ্রেপ্তার অভিযান
X
Fresh