• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

উত্তর প্রদেশে মুসলমানের সঙ্গে প্রেম করায় হিন্দু যুবতীকে মারল পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:১৬

মুসলিম যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে এক হিন্দু যুবতীকে মারধরের অভিযোগ উঠেছে পুলিশ কর্মীদের বিরুদ্ধে। এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের মীরাটে। শুধু তাই নয়, সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। খবর এনডিটিভি।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, পুরুষ পুলিশ কর্মীরা ওই যুবতীকে জেরা করছেন। একজন পুলিশ কর্মী বলেন, ‘চারপাশে এত হিন্দু থাকতেও তুই মুসলমানকে পছন্দ করলি কেন?’ ঠিক তার পরেই পুলিশ কর্মী ওই যুবতীকে মারতে থাকে। যে স্কার্ফ দিয়ে যুবতীর মুখ ঢাকা ছিল, খুলে ফেলা হয় সেটিও।

ভিডিওটি ছিল ২৯ সেকেন্ডের।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গত রোববার স্থানীয় লোকজন ও বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) কর্মীরা ওই যুবক ও যুবতীকে একসঙ্গে দেখতে পান। এ সময় তাদের বিরুদ্ধে ‘লাভ জিহাদ’ এর অভিযোগ আনেন উপস্থিত জনতা। পরে ঘটনাস্থল থেকে ওই দুজনকে উদ্ধার করে দুটি আলাদা গাড়িতে থানায় নিয়ে যাওয়ার সময়ই ওই যুবতীকে হেনস্থা করেন পুলিশ সদস্যরা।

সংশ্লিষ্ট পুলিশ কর্মী ওই ভিডিও তার সহকর্মীদের সঙ্গে শেয়ার করার খানিকক্ষণের মধ্যেই সেটি পৌঁছে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ওই ভিডিওটি করেছে চার পুলিশের একজন। বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশ প্রশাসনে আলোড়ন পড়ে যায়। পরিস্থিতি সামাল দিতে অভিযুক্ত চার পুলিশ কর্মীকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া শুরু হয়েছে পুরো ঘটনার তদন্ত।

আরও পড়ুন :

এপি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh