তামিলনাড়ুতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০৫ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২১

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের তামিলনাড়ু রাজ্যের পুলিশ জানিয়েছে, দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ সাতজন নিহত হয়েছেন। তারা বলছে, এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩১ জন। খবর এনডিটিভির।

প্রাথমিক খবরে জানা গেছে, শুক্রবার দিনগত রাত ২টায় তামিলনাড়ুর সালেম জেলার মামানগাম জেলায় উভয় বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

পুলিশ জানিয়েছে, একটি বাস বেঙ্গালুরু থেকে পালাক্কাড় আর অপর বাসটি সালেম থেকে কৃষ্ণগিরি যাচ্ছিল। সালেম-বেঙ্গালুরু জাতীয় মহাসড়কের পাশে একটি মিনিভ্যান পার্ক করা ছিল। এসময় কৃষ্ণগিরিমুখী দ্রুতগতির ওই বাসটি মিনিভ্যানের সঙ্গে সংঘর্ষে এড়াতে শেষ মুহূর্তে টার্ন করলে এই দুর্ঘটনা ঘটে।

তারা বলছে, কোইমবাতোরের প্রায় ১৫০ কিলোমিটার দূরে সালেমের শহরতলীতে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ আরও জানিয়েছে, ওই সংঘর্ষের পর বাসটি উল্টো গেলে সাতজনের মৃত্যু হয়।

তামিলনাড়ুর পুলিশ জানাচ্ছে, তারা দুর্ঘটনার পর ঘটনাস্থলে রাতভর উদ্ধার অভিযান চালিয়েছে। সালেমের ডিস্ট্রিক্ট কালেক্টর রোহিনী আজ শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি বলেন, আহত ৩১ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ২০ জনকে সরকারি হাসপাতালে এবং বাকি ১১ জনকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তারা সবাই আশঙ্কামুক্ত।

আরও পড়ুন :