• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

অস্ট্রিয়ান পররাষ্ট্রমন্ত্রীর বিয়েতে নাচলেন পুতিন (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ আগস্ট ২০১৮, ১৫:৪২ | আপডেট : ২০ আগস্ট ২০১৮, ১৫:৪৯
অস্ট্রিয়ান পররাষ্ট্রমন্ত্রীর কারিন নেইসলে বিয়েতে নাচলেন রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। গত শনিবার (১৮ আগস্ট) পুতিনের সঙ্গে নাচ্ছিলেন কনেও। এরই মধ্যে পুতিন আর নেইসলের নাচের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। খবর নিউ ইয়র্ক পোস্ট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ফুলের তোড়া হাতে বিয়ের অনুষ্ঠানে আসেন পুতিন। উষ্ণ অভ্যর্থনাও জানান কনে অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসলের। এরপর পিয়ানোর সুরে নাচে মেতে ওঠেন পুতিন ও নেইসলে। এসময় বিয়েতে উপস্থিত অতিথিরা তাদের নাচের ছবি তুলেন।

-----------------------------------------------------
আরও পড়ুন : নাইজেরিয়ার বোর্নোতে জঙ্গি হামলায় নিহত ১৯
-----------------------------------------------------

৫৩ বছরের নেইসলে স্টাইরিয়া রাজ্যের ভিনিয়ার্ডে ব্যবসায়ী ওলফগ্যাং মেইলঙ্গারকে বিয়ে করেছেন।

পুতিনকে বিয়েতে আমন্ত্রণ জানানোর জন্য সমালোচনার মুখে পড়েন কারিন নেইসল। অস্ট্রিয়ার সরকারবিরোধী রাজনীতিকরা অভিযোগ করেছেন, রাশিয়ার প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানিয়ে কারিন নেইসল ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্রনীতিকে তাচ্ছিল্য করেছেন।

ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্র নীতিকে তাচ্ছিল্য করারও অভিযোগ আনা হয়েছে অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসলের বিরুদ্ধে। অস্ট্রিয়া যেহেতু ইউরোপীয় ইউনিয়নের সদস্য দেশ। সেই যুক্তি দিয়ে নেইসলের বিরোধীরা এমন অভিযোগ করেন। এমনকি অস্ট্রিয়ার গ্রীন পার্টি পররাষ্ট্রমন্ত্রীর পদ থেকে কারিন নেইসলের পদত্যাগের দাবি জানিয়েছে।

রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের এই সফরের জন্য অস্ট্রিয়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জারি করা হয়। এই নিরাপত্তার জন্য করদাতাদের উপর বাড়তি চাপ পড়বে বলেও রাজনীতিকদের অনেকে অভিযোগ করেছেন।

আরও পড়ুন :

এপি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়