• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সুইজারল্যান্ডে কয়েক ঘণ্টার ব্যবধানে দ্বিতীয় বিমান বিধ্বস্ত

আন্তর্জাতিক ডেস্ক

  ০৫ আগস্ট ২০১৮, ১১:১৭
জেইউ-৫২ বিমান

সুইজারল্যান্ডে একটি বনে শনিবার একটি বিমান বিধ্বস্ত হয়ে একই পরিবারের চারজন নিহত হওয়ার কয়েক ঘণ্টা পর সুইস আল্পসে আরও একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে। দ্বিতীয় এই বিমান বিধ্বস্তের ঘটনায় বিস্তারিত তথ্য জানায়নি কর্তৃপক্ষ। তবে স্থানীয় জেইউ-এয়ার বিমান সংস্থা জানিয়েছে, তাদের একটি জেইউ-৫২ বিমান বিধ্বস্ত হয়েছে। তারা জানিয়েছে, ওই বিমানটিতে দুইজন পাইলট ও ১৭ যাত্রীর বসার ব্যবস্থা রয়েছে। তবে দুর্ঘটনার সময় বিমানটিতে কতজন আরোহী ছিলেন তা স্পষ্ট নয়। খবর রয়টার্সের।

জেইউ বিমান সংস্থা তাদের ওয়েবসাইটে জানিয়েছে, আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আজ (শনিবার) আমাদের জেইউ-৫২ বিমান বিধ্বস্ত হয়েছে। তবে এই মুহূর্তে আমাদের কাছে বিস্তারিত কোনও তথ্য নেই।

পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, ঘটনাস্থলে পাঁচটি হেলিকপ্টার এবং একটি বড় উদ্ধারকারী টিম পাঠানো হয়েছে। তারা জানাচ্ছে, গ্রাউবুয়েনদেনের ক্যান্টনে পিজ সেগনাস পর্বতের পশ্চিমাংশে এই দুর্ঘটনা ঘটেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ওমানের মধ্যস্থতায় ট্রাম্প-রুহানি বৈঠক!
--------------------------------------------------------

স্থানীয় পত্রিকা ব্লিক জানিয়েছে, ওই বিমানে থাকা সব আরোহী নিহত হয়েছেন। এদিকে ওই ঘটনার ব্যাপারে আজ রোববার বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শনিবার রেনগ পর্বত এলাকায় একটি ছোট বিমান বিধ্বস্ত হলে বাবা-মাসহ তাদের দুই সন্তান নিহত হয়। এই দুই দুর্ঘটনায় তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৫
সুইজারল্যান্ডে ১৫ ট্রেনযাত্রীকে বাঁচাতে জিম্মিকারীকে হত্যা
ব্রাজিলে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৭
ইউক্রেনের ৬৫ যুদ্ধবন্দি নিয়ে রাশিয়ার সামরিক বিমান বিধ্বস্ত
X
Fresh