• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

নিজের ফ্যাশন হাউজ বন্ধ করে দিচ্ছেন ইভানকা ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ জুলাই ২০১৮, ১৫:৫৭

বিক্রি কমে যাওয়ায় নিজের ফ্যাশন ব্র্যান্ডের ব্যবসা গুটিয়ে নেয়ার ঘোষণা দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ট্রাম্প। ইভানকা ট্রাম্প মঙ্গলবার বলেন, তিনি এখন থেকে হোয়াইট হাউজের জ্যেষ্ঠ উপদেষ্টা হিসেবেই মনোযোগী হতে চান। খবর লস অ্যাঞ্জেলস টাইমসের।

ইভানকা ট্রাম্পের ব্র্যান্ড নারীদের পোশাক, জুতা, হ্যান্ডব্যাগ ও অন্যান্য সামগ্রী বানিয়ে থাকে। তবে ২০১৬ সালে নির্বাচনী প্রচারণার সময় তার ফ্যাশন ব্র্যান্ডের পণ্য বেশ ভালোই বিক্রি হয়েছে।

কিন্তু নির্বাচনের পর রাজনৈতিক বিতর্কের মধ্যে সেই চিত্র পুরোই বদলে যায়। ট্রাম্পের সমর্থকরা তার সমর্থনে ইভানকার ফ্যাশন ব্র্যান্ডের পণ্য ঠিকই কিনেছেন। তবে ট্রাম্পবিরোধীরা এসব পণ্য বয়কটের ঘোষণা দেন।

তবে স্থানীয় সময় মঙ্গলবার দিনের শেষদিক পর্যন্ত ইভানকার প্রতিষ্ঠানের ওয়েবসাইট ইভানকাট্রাম্প ডট কমে তার পণ্য বিক্রি হচ্ছিল। এসময় সেখানে গোলাপি রঙের গ্রীষ্মকালীন পোশাক ১২৮ ডলার এবং কাঁধ ব্যাগের দাম ৭৪ ডলার থেকে ১৯৮ ডলারে বিক্রি করা হচ্ছিল।

ইভানকা ট্রাম্প বলেন, ওয়াশিংটনে ১৭ মাস কাটানোর পর আমি জানি না কখন বা আদৌ ব্যবসায় ফিরতে পারবো কিনা। তবে আমি এটা বলতে পারি যে ভবিষ্যতে আমি ওয়াশিংটনেই নিজেকে ব্যস্ত রাখবো। তাই আমার টিম ও অংশীদারদের জন্য এই সিদ্ধান্ত সঠিক।

৩৬ বছর বয়সী ইভানকা ট্রাম্প বিভিন্ন পাবলিক অনুষ্ঠানে প্রায়ই নিজের ব্র্যান্ডের পোশাক পরে থাকেন। ২০১৬ সালের জানুয়ারি থেকে ২০১৭ সালের মার্চ পর্যন্ত তার কোম্পানি ৫০ লাখ ডলার আয় করেছে।

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়