• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

যুক্তরাষ্ট্রে সৈকতের ছাতা বিঁধলো নারীর বুকে!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ জুলাই ২০১৮, ১৩:৪৮ | আপডেট : ২৪ জুলাই ২০১৮, ১৪:০৯
ফাইল ছবি

প্রচণ্ড বাতাসে সমুদ্রসৈকতের একটি ছাতা উড়ে গিয়ে একজন নারী আহত হয়েছেন। কর্মকর্তারা জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যে এ ঘটনায় উড়ে আসা ছাতাটি ওই নারীর বুকে বিঁধে যায়। খবর বিবিসির।

ওই ঘটনার সময় ৪৬ বছর বয়সী ওই নারী ওশেন সিটি রিসোর্ট টাউনের সমুদ্রসৈকতের একটি চেয়ারে বসেছিলেন। পরে তাকে হেলিকপ্টারে করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পেনসিলভানিয়ার বাসিন্দা ওই নারী পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

গত সপ্তাহে নিউ জার্সির একটি সমুদ্রসৈকতে এক ব্রিটিশ নারীর পায়ে ছাতা বিঁধে গেলে তিনি আহত হন। তবে সবশেষ ঘটনায় বাতাসের কারণে ওই ছাতাটি ওই নারীর বুকের উপরে অংশে বিঁধে যায়।

--------------------------------------------------------
আরও পড়ুন  : সাপের উপদ্রবে আতঙ্কিত শিক্ষক-শিক্ষার্থীরা
--------------------------------------------------------

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ছাতার দণ্ডটি বের করার জন্য সেটিকে দুভাগ করতে হয়েছে দমকল বাহিনীর সদস্যদের। ওশেন সিটি জরুরি সেবা পরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে জানায়, ওই নারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ওশেন সিটির একজন মুখপাত্র জেসিকা ওয়াটার্স বলেছেন, রোববার বেলা তিনটার দিকে এই ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, গত সোমবার একই ধরনের ঘটনায় ৬৭ বছর বয়সী এক ব্রিটিশ নারী আহত হন। লন্ডনের বাসিন্দা ওই নারী নিউ জার্সির সিসাইড হাইটসে একটি সমুদ্রসৈকতে আরাম করার সময় প্রবল বাতাসের কারণে একটি ছাতার লোহার দণ্ড তার পায়ের গোড়ালিতে ঢুকে যায়।

সিসাইড হাইটসের গোয়েন্দা কর্মকর্তা স্টেভেন করম্যান বলেছেন, ওই দণ্ডটি বের করতে জরুরি কর্মীদের বোল্ট কাটার ব্যবহার করতে হয়েছে। তিনি জানান, ছাতার দণ্ডে তার গোড়ালি ছিদ্র হয়ে গিয়েছিল।

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়