• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

৫ অবৈধ সন্তানের বাবা ইমরান, দাবি সাবেক স্ত্রীর!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ জুলাই ২০১৮, ১৮:৫৩ | আপডেট : ১৩ জুলাই ২০১৮, ১৮:৫৭
তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান রয়েছে এবং তাদের মধ্যে কয়েকজন ভারতীয় বংশোদ্ভূত। বৃহস্পতিবার ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খানের প্রকাশ হওয়া বইয়ে এমন বিস্ফোরক তথ্য প্রকাশ পেয়েছে। অ্যামাজন কিন্ডলে ‘রেহাম খান’ নামের ওই বইটি প্রকাশ পায়। খবর ডেইলি পাকিস্তানের।

২০১৫ সালের জানুয়ারিতে পাকিস্তান ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরানকে বিয়ে করেন পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম খান। কিন্তু বিয়ের ১০ মাসের মাথায় এ জুটির বিচ্ছেদ ঘটে। তবে ইমরানের সঙ্গে বিচ্ছেদের পর আত্মজীবনী লেখা শুরু করেন রেহাম।

--------------------------------------------------------
আরও পড়ুন :  যুক্তরাষ্ট্রের কনিষ্ঠ স্বাবলম্বী বিলিওনিয়ার হওয়ার পথে কাইলি
--------------------------------------------------------

‘রেহাম খান’নামে ওই বইয়ে তিনি ইমরানের সঙ্গে তার ১০ মাসের বিবাহিত জীবনের বিস্তারিত বর্ণনা দিয়েছেন। ক্রিকেটার থেকে রাজনীতিক বনে যাওয়া ইমরানের সঙ্গে দাম্পত্য জীবন সুখকর ছিল না, গেল মাসে এমন তথ্য প্রকাশ করে দেশ ও দেশের বাইরে হৈচৈ ফেলে দেন।

বই প্রকাশকে সামনে রেখে ৪৫ বছর বয়সী রেহাম বলেন, আমার জীবন, সংগ্রাম ও কীভাবে আমি এ লড়াইয়ে জয়ী হয়েছি, সেটিই এই বইয়ে তুলে ধরা হয়েছে।

বইয়ের একটি অধ্যায়ে তিনি বিয়ের পর ইমরান খানের সঙ্গে তার একটি কথোপকথন হুবহু তুলে ধরেন। সেখানে তিনি দাবি করেন, ইমরান তার অবৈধ পাঁচ সন্তান থাকার কথা স্বীকার করেছেন। যাদের একাধিক জন ভারতীয় এবং সবচেয়ে বড়জনের বয়স ৩৪। নিজেদের বিবাহিত জীবন রক্ষা করতে ওই সব নারীরা ইমরানের সঙ্গে তাদের সন্তান থাকার বিষয়টি জনসম্মুখে আনছেন না বলেও দাবি করেন রেহাম।

বইয়ে কথোপকথন

রেহাম: কি? তোমার পাঁচটি অবৈধ সন্তান আছে? তুমি কীভাবে জান?

ইমরান: তাদের মায়েরা আমাকে বলেছে।

রেহাম: তারা কী সবাই শ্বেতাঙ্গ?

ইমরান: না, কেউ কেউ ভারতীয়। সবচেয়ে বড়জনের বয়স এখন ৩৪।

এদিকে ২৫ জুলাই পাকিস্তানে জাতীয় ও প্রাদেশিক নির্বাচন। সেটিকে সামনে রেখে সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দলের কাছ থেকে অর্থের বিনিময়ে ইমরানকে ছোট করতে রেহাম এই বই লিখেছেন বলে মনে করেন অনেক পিটিআই নেতা।

আরও পড়ুন :

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়