• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দক্ষিণ আফ্রিকায় প্লেন দুর্ঘটনায় নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক

  ১১ জুলাই ২০১৮, ১৪:৩৫

দক্ষিণ আফ্রিকায় একটি চার্টার বিমান দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। মঙ্গলবারের ওই ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন। প্যারামেডিক কোম্পানি ইআর২৪-র একজন মুখপাত্র রাসেল মেইরিং বলেছেন, রাজধানী প্রিটোরিয়ায় দুর্ঘটনার শিকার ওই বিমানের আরোহীদের আঘাত সামান্য থেকে গুরুতর। খবর সিবিএস নিউজের।

কর্মকর্তারা জানাচ্ছেন, ওয়ান্ডারবুম এলাকায় একটি বিমানবন্দরের সামনে এই দুর্ঘটনা ঘটে। একটি ভিডিওতে দেখা গেছে, বিমানটি উড্ডয়নের পর সেটির পেছনের অংশ থেকে ধোঁয়া বের হচ্ছে।

এদিকে দুর্ঘটনার পর একটি মাঠের ওপর ওই বিমানটি পড়ে থাকতে দেখা গেছে। ঘটনাস্থল থেকে বিমানটির তোলা ছবিতে দেখা গেছে, সেটির গায়ে মার্টিনস এয়ার চার্টার লেখা রয়েছে। তবে কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে সেটি খতিয়ে দেখছে কর্তৃপক্ষ।

ইআর২৪ তাদের টুইটার অ্যাকাউন্টে দুর্ঘটনা কবলিত বিমানটির ছবি প্রকাশ করেছে। এসময় তারা প্রাথমিক উদ্ধারকর্মীদের কঠোর পরিশ্রমের জন্য তাদের ধন্যবাদ জানিয়েছে।

সওয়ানে মেট্রো পুলিশ ডিপার্টমেন্টের মুখপাত্র সিনিয়র সুপারিন্টেনডেন্ট আইজ্যাক মাহামবা একটি ছোট বিমান দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা ধারণা করছি ওই বিমানটি ওয়ান্ডারবুম বিমানবন্দরে যাচ্ছিল।

মাহামবা আরও বলেন, ঘটনাস্থলের আশপাশে ধোঁয়ায় ভরে গিয়েছে এবং প্যারামেডিকরা কাজ করে যাচ্ছেন। তারা আহত ব্যক্তিদের আপডেট জানাবেন।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
দক্ষিণ আফ্রিকায় গুলিতে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ বাংলাদেশি নিহত
X
Fresh