• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অমিতাভের বাড়ি দেখানোর নাম করে ইতালীয় নারীকে ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক

  ০২ জুলাই ২০১৮, ১১:১৩
ফাইল ছবি

বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের বাড়ি দেখানোর নাম করে এক ইতালীয় পর্যটককে ধর্ষণ করেছেন একজন ট্যুর গাইড। রোববার একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গেলো ১৪ জুন মুম্বাইয়ের জুহু এলাকায় একটি ক্যাবের ভেতর ধর্ষণের শিকার হয়েছেন ৩৭ বছর বয়সী ওই নারী। খবর এনডিটিভির।

পুলিশ জানিয়েছে, গেলো শুক্রবার ওই নারী অভিযোগ দায়ের করেছেন। সেখানে তিনি লিখেছেন, ১৪ জুন একটি বাসে করে শহর ঘুরে দেখার সময় অভিযুক্ত ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, ১৪ জুন বাসে করে শহর দেখার সময় অভিযুক্ত ব্যক্তির সঙ্গে ওই নারীর পরিচয় হয়। ওই ব্যক্তি নিজেকে ট্যুর গাইড হিসেবে পরিচয় দিলে তাকে ভাড়া করেন ওই নারী।

ওই বাসটি সন্ধ্যা ৭টায় জুহু এলাকায় এসে থামে। তখন অভিযুক্ত ব্যক্তি তাকে অভিতাভ বচ্চনের বাংলো দেখানোর প্রস্তাব দেয় বলে জানায় পুলিশ।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘টাকার জন্য বয়সী কাউকে বিয়ে করিনি’
--------------------------------------------------------

পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই ব্যক্তি কোলাবায় তাকে হোটেলে পৌঁছে দেয়ারও প্রতিশ্রুতি দেয়। পরে অভিযুক্ত ব্যক্তি একটি ক্যাব ভাড়া করে এবং একটি দোকান থেকে গাড়ি থামিয়ে মদও কেনে।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে ওই পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি ওই নারীকে জোর করে মদ খাওয়ায় এবং অযাচিতভাবে স্পর্শ করে। পরে তাকে গাড়ির মধ্যেই ধর্ষণ করে ওই ব্যক্তি।

পুলিশ জানায়, ওই নারী পরে ইতালিয়ান দূতাবাসের সঙ্গে যোগাযোগ করলে তারা তাকে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পরামর্শ দেয়। তখন ওই নারী কোলাবা থানায় তার জবানবন্দি দেন, পরে ওই মামলা জুহু থানাকে হস্তান্তর করা হয়।

জুহু থানার একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, একটি ধর্ষণের মামলা হয়েছে এবং পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে ধরতে অভিযান চালাচ্ছে। তদন্তও চলছে।

উল্লেখ্য, গেলো বছরের ডিসেম্বরে ভারত আসেন ওই ইতালীয় নারী।

আরও পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
সমুদ্রের বেআইনি কার্যকলাপ রুখতে যৌথ উদ্যোগ ভারত ও ওমানের
বাতাসেই ভেঙে পড়ল সেতু
X
Fresh