• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

মুম্বাইয়ে বৃষ্টিতে ভেঙে পড়ল ৬৫ ফুটের দেয়াল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ জুন ২০১৮, ১৫:৩৭ | আপডেট : ২৫ জুন ২০১৮, ১৬:০৯
টানা বৃষ্টিতে দক্ষিণ মুম্বাইয়ের একটি কমপ্লেক্সের ৬৫ ফুটের একটি দেয়াল ভেঙে পড়েছে। এতে কোনও হতাহতের খবর না থাকলেও প্রায় ১৫টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

এ ঘটনায় ধ্বংসস্তূপের নিচে চাপা পড়েছে বেশকিছু গাড়ি। ওই কমপ্লেক্সের একজন অভিযোগ করেন, পার্কিংয়ের দেয়ালের বাইরে দীর্ঘদিন ধরে নির্মাণকাজ চলছে। বারবার দাবি জানিয়েও সেই কাজের অগ্রগতি হয়নি। এদিকে টানা বৃষ্টি চলছে গোটা মহারাষ্ট্রে, তার কারণে ভেঙে পড়েছে এই ৬৫ ফুটের দেয়ালটি।

উল্লেখ্য, প্রবল বর্ষণে বিপর্যস্ত বাণিজ্যনগরী মুম্বাই। বাড়ির দেয়াল ভেঙে ও গাছ পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। ভারী বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন। রাত দুটার দিকে থানের অমরনাথ তালুকে ওয়াদোল গ্রামে বাড়ির দেয়াল চাপা পড়ে মৃত্যু হয়েছে এক কিশোরের। এই ঘটনায় গুরুতর আহত মৃতের বাবা-মা। বৃষ্টির মধ্যে মেট্রো সিনেমা এলাকার এমজি রোডে গাছ ভেঙে পড়ে আহত হয়েছেন পাঁচজন।

আবহাওয়া অফিসের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় থানেতেই বৃষ্টি হয়েছে ২২৯.৮১ মিলিমিটার। অন্যদিকে কোলাবায় ৯০ মিলিমিটার। এদিন সকাল ৫.৩০ মিনিটে সান্তাক্রুজ এলাকায় বৃষ্টির পরিমাণ ১৯৫ মিলিমিটার। আগামী ২৪ ঘণ্টাতেও এই বৃষ্টির পরিমাণ আরও বাড়বে।

 

--------------------------------------------------------------
আরও পড়ুন : এবার অভিবাসীদের কীটপতঙ্গ বললেন ট্রাম্প
---------------------------------------------------------------

 

এপি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়