• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঈদে ছেলেদের সঙ্গে আলিঙ্গন করা দিল্লির সেই তরুণী ক্ষমা চাইলেন (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ জুন ২০১৮, ২১:১৮

ভারতের রাজধানী দিল্লিতে ঈদের দিন ছেলেদের সঙ্গে আলিঙ্গন করে রাতারাতি পরিচিতি পাওয়া তরুণী আলিশা মালিক নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন। আলিশা ক্ষমা চেয়ে বলেছেন, কাউকে আঘাত দেয়ার জন্য আমি এ কাজ করিনি। ওই ভিডিও শেয়ার করা এবার বন্ধ হোক। সমালোচনার হাত থেকে একটু রেহাই দেয়া হোক আমাকে। খবর এবিপিআনন্দ।

তার এমন আচরণে ওলামারা ক্ষুব্ধ হয়েছেন। শুধু তাই নয়, আত্মীয়স্বজন ও পরিবারের লোকজনও তার এমন আচরণে বিস্মিত, ক্ষুব্ধ। এমন ঘটনা ঘটেছে ভারতের দিল্লিতে।

অনেকে ওই তরুণীর এমন আচরণের সমালোচনা করেছেন। আর এই সমালোচনায় বাধ্য হয়ে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন।

আলিশা মালিক চেয়েছিলেন ঈদ উৎসবে ছেলেদের সঙ্গে আলিঙ্গনের এই ভিডিও ইউটিউবে দিতে। কিন্তু তার আগেই কেউ ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিশ্বকাপ ট্রফির ভেতর কোকেন!
--------------------------------------------------------

ভিডিওয় দেখা যাচ্ছে, আলিশার আলিঙ্গন পেতে লাইন করে দাঁড়িয়ে আছেন তরুণরা। তিনি হাসিমুখে একে একে তাঁদের সবার সঙ্গে আলিঙ্গন করছেন।

আলিশার বলেন, ওই ভিডিও আমাকে সমস্যায় ফেলেছে। বাসার সবাই আমাকে বাইরে যেতে না করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে অনেক কথা বলছে। একের পর এক বিরূপ মন্তব্য আসছে। আমি চেয়েছিলাম ঈদের দিন সম্প্রীতির বার্তা দিতে। আমি বোঝাতে চেয়েছিলাম নারী-পুরুষে কোনও ভেদ নেই।

তবে সবাই যে বিরোধিতা করেছেন এমন নয়। প্রশংসাও করেছেন অনেকে। দিল্লির কলেজছাত্রী আলিশা সিনেমায় অভিনয় করতে চান। ভবিষ্যতে নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও বানাবেন বলে জানান আলিশা।

আরও পড়ুন :

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
X
Fresh