• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্যারিসে হোটেলে সিএনএন সঞ্চালকের ঝুলন্ত লাশ

আন্তর্জাতিক ডেস্ক

  ০৯ জুন ২০১৮, ১৫:১২

ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি হোটেল থেকে যুক্তরাষ্ট্রের সেলেব্রিটি শেফ ও জনপ্রিয় টিভি শো ‘পার্টস আননোন’ এর সঞ্চালক অ্যান্থনি বোরডেনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মার্কিন গণমাধ্যম সিএনএন শুক্রবার জানায়, ৬১ বছর বয়সী অ্যান্থনি বোরডেন আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

সিএনএনের একটি অনুষ্ঠান করতে ফ্রান্সে গিয়েছিলেন বিশ্বের নানা প্রান্তের অদ্ভুত সব খাবারের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেয়া সিএনএন-এর সঞ্চালক বোরডেন।

বোরডেনের মৃত্যুতে গণমাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে কেউ কেউ এটাকে নিছক আত্মহত্যা মানতে নারাজ। তারা মনে করছেন ঘটনার অন্য কোনও কারণও থাকতে পারে। এরইমধ্যে ঘটনা তদন্তে নেমেছে ফরাসী পুলিশ।
--------------------------------------------------------
আরও পড়ুন : সমঝোতার ভিত্তিতেই রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়া হবে: সু চি
--------------------------------------------------------

একজন ফরাসি কৌঁসুলি বলেছেন, বোরডেন কেসারবার্গের একটি বিলাসবহুল দৃশ্যত গলায় ফাঁস দিয়েছেন। ফরাসি মিডিয়া কোলমার শহরের কৌঁসুলি ক্রিস্টিয়ান দে রককুইগনি দু ফায়েলের বরাত দিয়ে জানিয়েছে, ‘এই মুহূর্তে’ সব দেখে মনে হচ্ছে এটির সঙ্গে অন্য কোনও ব্যক্তি জড়িত নয়।

এদিকে স্মৃতিচারণ করতে গিয়ে বোরডেনের সহকর্মী শেফ জন হজম্যান লিখেছেন, ২০০৪-এ একবার চীনা খাবার নিয়ে লেখার সময়ে বোরডেনের সঙ্গে এক টেবিলে বসেছিলাম। অ্যান্থনি শিখিয়েছিল, এক জনের কাছে যেটা অখাদ্য, বিশ্বের কোনও এক প্রান্তে কিন্তু সেটাই অমৃত।’

১৯৯৯-এ প্রথম নজর কাড়েন বোরডেন। আমেরিকার প্রথম সারির এক সাময়িকীতে তার লেখা ছাপা হয় ‘ডোন্ট ইট বিফোর রিডিং দিস।’ ২০১৩ সালে সিএনএন'র সঞ্চালক হিসেবে যোগ দেন। তার আগে অবশ্য একাধিক চ্যানেলে ভ্রমণ ও খাবার-দাবার নিয়ে প্রচুর অনুষ্ঠান করেছিলেন তিনি। গত মাসেই ‘পার্টস আননোন’ এর ১১তম সিজন দেখানো হয়েছে।

আরও পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
পল্টনে ছয়তলা ভবন থেকে লাফিয়ে নারীর আত্মহত্যা
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা
X
Fresh