• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সৌদিতে সামরিক ঘাঁটিতে সন্ত্রাসী হামলা, পুলিশ সদস্য নিহত

আরটিভি অনলাইন ডেস্ক

  ৩১ মে ২০১৮, ২০:৪৬

সৌদি আরবের একটি সামরিক ঘাঁটিতে সন্ত্রাসী হামলায় একজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। সৌদি আরব থেকে ৭০ কিলোমিটার দূরে তাইফ শহরে এ হামলার ঘটনা ঘটে।

আল জাজিরা জানিয়েছে, বন্দুকধারীরা হামলা চালানোর আগে ওই পুলিশ সদস্যকে হত্যা করে তার অস্ত্র ও গাড়ি ছিনিয়ে নেয়। রাজপ্রাসাদে ব্যর্থ অভ্যুত্থানের অভিযোগের রেশ কাটতে না কাটতেই এ হামলার ঘটনা ঘটলো।

বিভিন্ন গণমাধ্যেমে প্রকাশিত খবরে জানা যায়, তাইফের ন্যাশনাল গার্ড ফ্যাসালিটি নামে সেনাঘাঁটিতে হামলা চালিয়েছে দুজন বন্দুকধারী। সৌদির পশ্চিমাঞ্চলীয় শহর তাইফের সামরিক ঘাঁটিতে হামলার আগে পুলিশ সদস্যকে হত্যা করে তার অস্ত্র ও গাড়ি ছিনিয়ে নেয় বন্দুকধারীরা। সেনাঘাঁটিতে হামলার এ ঘটনায় বেশ কয়েকজন সেনা কর্মকর্তাও আহত হয়েছেন। তবে এ হামলার দায় এখনো কেউ স্বীকার করেনি।
--------------------------------------------------------
আরও পড়ুন : ৪ বছর পর মুসলিম সাংসদ পেল উত্তরপ্রদেশ
--------------------------------------------------------

বৃহস্পতিবার সৌদি সংবাদমাধ্যম সাবাকের প্রতিবেদনকে উদ্ধৃত করে আল-জাজিরা আরও জানায়, এক পুলিশ সদস্যকে হত্যা করে তার অস্ত্র ও গাড়ি কেড়ে নিয়ে ওই ঘাঁটিতে প্রবেশ করে বন্দুকধারীরা। সেনাঘাঁটির ওই হামলায় কয়েকজন সেনা কর্মকর্তাসহ হামলাকারীদের একজন আহত হয়েছে। অপর হামলাকারী পালিয়ে গেছে।

এ হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, গুলিবর্ষণের শব্দ শোনা যাচ্ছে। আর চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। শব্দের মধ্যই ওই এলাকায় গাড়ি চলাচল করছে এবং অনেকেই ছোটাছুটিও করছেন।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ইসরায়েলকে সহায়তা প্রসঙ্গে যা জানাল সৌদি আরব
কোরবানির ঈদের সম্ভাব্য তারিখ
ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন
X
Fresh