• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সৌদি ক্রাউন প্রিন্সের সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সাক্ষাৎ

আন্তর্জাতিক ডেস্ক

  ২৬ মে ২০১৮, ১২:৪৬

সৌদি আরবের যুবরাজ, কাউন্সিল অব মিনিস্টার্সের ভাইস প্রেসিডেন্ট ও প্রতিরক্ষামন্ত্রী মোহাম্মদ শুক্রবার আন্তর্জাতিক ফুটবল সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফানতিনোর সঙ্গে বৈঠক করেছেন। সৌদি আরবে অনুষ্ঠিত হওয়া ওই বৈঠকে ফিফা ও জেনারেল স্পোর্টস অথরিটির মধ্যে সহযোগিতা বৃদ্ধি বিষয়ে আলোচনা করেছেন যুবরাজ সালমান ও ফিফা প্রেসিডেন্ট। খবর আল-আরাবিয়ার।

ওই বৈঠকে জেনারেল স্পোর্টস অথরিটি চেয়ারম্যান তুর্কি আল-শেখও অংশগ্রহণ করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : কঙ্গোয় নৌকাডুবির ঘটনায় নিহত ৪৯
--------------------------------------------------------

এর আগে গেলো মাসে ২১ তারিখ রিয়াদে একটি রাজপ্রাসাদের বাইরে গোলাগুলির খবর প্রকাশ করে কিছু মিডিয়া। অনেক মিডিয়াই তখন দাবি করে যে তখন সেনা অভ্যুত্থানের ঘটনায় সৌদি যুবরাজ হয়তো নিহত হয়েছেন। যদিও সৌদি মিডিয়া জানায়, ওইদিন এমন কিছুই ঘটেনি। বরং রাজপ্রাসাদের কাছে বিনা অনুমতিতে চালানো একটি ড্রোন ভূপাতিত করে নিরাপত্তা বাহিনী।

কিন্তু মূলত এরপর থেকেই যুবরাজ মোহাম্মদকে আর জনসম্মুখে দেখা না যাওয়ায় জোর জল্পনা-কল্পনা শুরু হয় যে, তিনি হয়তো সত্যিই মারা গেছেন। এমন অবস্থায় বৃহস্পতিবার সৌদি রাজপরিবারের সদস্য তুর্কি বিন সালমান আল সৌদের মালিকানাধীন আরব নিউজ দাবি করে যে, যুবরাজ মোহাম্মদ এখন মিশর আছেন।

এর আগে বুধবার দেশটির বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সি (এসপিএ) যুবরাজ মোহাম্মদের কয়েকটি ছবি প্রকাশ করে। তাদের দাবি মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন তিনি। আর ওইদিনই তোলা হয় এই ছবি।

আরও পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh