• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

অস্ট্রেলিয়ায় ৪ শিশুসহ সাতজনের লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক
|  ১১ মে ২০১৮, ১১:৫৭
অস্ট্রেলিয়ায় ৪ শিশুসহ উদ্ধার করা হয়েছে সাতজনের লাশ। স্থানীয় সময় শুক্রবার ভোরে জরুরি ফোন পেয়ে দেশটির মার্গারেট নদীর উত্তর-পূর্বাঞ্চলীয় ওসমিংটনের একটি গ্রামীণ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন দেশটির পুলিশ। খবর দ্য গার্ডিয়ান।

সংবাদ সম্মেলনে পশ্চিম অস্ট্রেলিয়ার পুলিশ কমিশনার ক্রিস ডাউসন বলেন, ভোর সোয়া ৫টার দিকে ওই বাড়ি থেকে ফোন করে পুলিশকে সাতজনের মৃত্যুর কথা জানানো হয়।

এ ঘটনাকে ভয়াবহ ট্র্যাজেডি হিসেবে বর্ণনা করে তিনি বলেন, পুলিশ দুজন প্রাপ্তবয়স্কের লাশ পেয়েছে ঘরের বাইরে এবং চার শিশুসহ পাঁচজনের লাশ ঘরের ভেতরে ছিল। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

নিহতদের কয়েকজনের শরীরে গুলিবিদ্ধ হওয়ার চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার। তবে নিহতরা কীভাবে মারা গেছেন তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি। এমনকি কেউ অন্যদের হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন কিনা তাও নিশ্চিত করতে পারেননি তিনি।

পুলিশ কমিশনার ক্রিস ডাউসন বলেন, এ ঘটনার তদন্তে স্থানীয় পুলিশকে সহযোগিতা করছেন পার্থে থেকে যাওয়া গোয়েন্দারা। তাদের পুলিশের বিশেষজ্ঞ ইউনিটের সদস্যরাও তদন্তে সহায়তা দিচ্ছেন।

এপি/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়