• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যৌন সম্পর্কের কথা গোপন রাখতে টাকা দেয়ার কথা স্বীকার করলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক

  ০৪ মে ২০১৮, ০৯:০৪

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে কথিত শারীরিক সম্পর্ক নিয়ে কেলেঙ্কারি কোনোভাবেই যেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পিছু ছাড়ছে না। ৩ মে বৃহস্পতিবার ট্রাম্প নিজেই স্বীকার করেছেন স্টর্মি ড্যানিয়েলসের মুখ বন্ধ রাখতে তার আইনজীবীর দেয়া টাকা তিনি আবার শোধ করে দিয়েছেন। তা বৈধভাবেই দেয়া হয়েছে বলে উল্লেখ করেন ট্রাম্প।

স্টর্মি ড্যানিয়েলসের দাবি, ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের কথা গোপন রাখার জন্য ২০১৬ সালে ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন।

ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন সেকথা স্বীকার করলেও ট্রাম্প দাবি করে আসছিলেন এরকম টাকাপয়সা দেয়ার কথা তিনি জানেনই না ।

কিছুদিন ধরে প্রশ্ন উঠছিল স্টর্মি ড্যানিয়েলসকে আইনজীবী কোহেনের দেয়া টাকাটা ট্রাম্পের নির্বাচনী প্রচারের তহবিল থেকে গিয়েছিল কিনা? আর তা যদি হয় তা হবে আমেরিকান ফেডারেল আইনের লঙ্ঘন।

এ ব্যাপারে বৃহস্পতিবার ফক্স নিউজকে ট্রাম্পের আইনজীবী দলের গুরুত্বপূর্ণ সদস্য রুডি জুলিয়ানি বলেন, ওই টাকা প্রেসিডেন্টের নির্বাচনী প্রচারণা তহবিলের টাকা ছিল না।

তিনি আরও বলেন, টাকাটা দিয়েছিল একটি ল ফার্ম। প্রেসিডেন্ট ট্রাম্প পরে সেই পাওনা শোধ করে দেন। ৩৫ হাজার ডলার করে কিস্তিতে টাকা দেয়া হয়।

রুডি জুলিয়ানি বলেন, তিনি প্রেসিডেন্টের সাথে কথা বলেই এ সাক্ষাতকার দিচ্ছেন।

এর প্রতিক্রিয়ায় স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল এভেনাত্তি বলেন, জুলিয়ানি কথা আমেরিকান জনগণকে ক্ষুব্ধ করবে।

প্রেসিডেন্ট ট্রাম্প নিজেও ফক্স নিউজকে দেয়া জুলিয়ানির সাক্ষাৎকার প্রচারের পরে এক টুইট বার্তায় বলেন, কোহেনের যে অর্থ পেয়েছেন তা প্রচারাভিযানের টাকা ছিল না। আর ওই টাকা দিয়ে দু'ব্যক্তির মধ্যে তথ্য গোপন রাখার চুক্তি হয়েছিল।

প্রেসিডেন্ট টুইটে আরও লেখেন, বিখ্যাত এবং ধনী ব্যক্তিদের মধ্যে এরকম ঘটনা প্রায়ই হয়ে থাকে। ক্লিফোর্ড (স্টর্মি ড্যানিয়েলসের আসল নাম) যাতে মিথ্যা বলে টাকা আদায় করতে না পারেন সে জন্যই এ চুক্তি।

এপি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাম্পের সঙ্গে নিজের পার্থক্য তুলে ধরলেন বাইডেন
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
ফের ভোটের লড়াইয়ে উপস্থিত ট্রাম্প ও বাইডেন!
সাবেক কর্মীর কাছে হারলেন ট্রাম্প
X
Fresh