• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জঙ্গল থেকে এসে মানুষ টেনে নিলো রয়েল বেঙ্গল!

আন্তর্জাতিক ডেস্ক

  ২৪ এপ্রিল ২০১৮, ১৯:১৯
প্রতীকী ছবি

সুন্দরবনের জঙ্গলে মাছ-কাঁকড়া ধরতে গিয়ে বাঘের হামলায় প্রাণ হারালেন এক মৎস্যজীবী। নিহত মৎস্যজীবীর নাম কাশীনাথ সিংহ (৪২)। তিনি কুলতলি থানার গোপালগঞ্জ গ্রামের বাসিন্দা। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে সুন্দরবনের বেনিফেলি জঙ্গলের কাছে। বাঘের সঙ্গে লড়াই করে কাশীনাথের সঙ্গীরা তাকে উদ্ধার করে নিয়ে এলেও বাঁচানো সম্ভব হয়নি তাঁকে। মঙ্গলবার সকালে কাশীনাথবাবুর সঙ্গীরা তার মৃতদেহ নিয়ে ফিরলে এলাকায় নেমে আসে শোকের ছায়া। খবর এবেলার।

পাঁচ দিন আগে দুই সঙ্গীকে নিয়ে সুন্দরবনের জঙ্গলে মাছ ও কাঁকড়া ধরতে গিয়েছিলেন কাশীনাথ সিংহ। সোমবার সন্ধ্যার দিকে সুন্দরবনের বেনিফেলি জঙ্গলের কাছে যখন কাঁকড়া ধরছিলেন কাশীনাথ ও তার সঙ্গীরা তখন জঙ্গল থেকে একটি রয়েল বেঙ্গল টাইগার বেরিয়ে এসে লাফ দিয়ে পড়ে কাশীনাথের উপরে। তার মাথা ও ঘাড়ে থাবা বসিয়ে টানতে টানতে নিয়ে যায় জঙ্গলের দিকে।

সঙ্গীকে বাঘের হাত থেকে বাঁচাতে লাঠি ও লোহার শিক নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়েন কাশীনাথের দুই সঙ্গী। বাঘের সঙ্গে বেশ কিছুক্ষণ লড়াই করে অবশেষে সঙ্গীরা কাশীনাথকে রক্তাক্ত অবস্থায় বাঘের কবল থেকে উদ্ধার করতে সক্ষম হন। গুরুতর আহত অবস্থায় কাশীনাথকে নিয়ে বাড়ি ফেরার পথে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় তার।

বন দপ্তর জানিয়েছে, সরকারি অনুমতি ছাড়াই সুন্দরবনের জঙ্গলে মাছ ও কাঁকড়া ধরতে গিয়েছিলেন কাশীনাথ ও তার সঙ্গীরা। ঘটনার তদন্ত শুরু করেছে বন দপ্তর।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমাদের প্রেমই হয়েছে জঙ্গলে : মৌসুমী
X
Fresh